ইনসাইড গ্রাউন্ড

ইতালির বিপক্ষে আর্জেন্টিনার প্রাথমিক দল ঘোষণা


প্রকাশ: 14/05/2022


Thumbnail

কনমেবল-উয়েফা কাপ অব চ্যাম্পিয়ন্সের ম্যাচে আগামী ১ জুন মুখোমুখি হতে যাচ্ছে ইউরো চ্যাম্পিয়ন ইতালি এবং কোপা আমেরিকা জয়ী আর্জেন্টিনা। ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হবে।

এই ম্যাচের জন্য ৩৫ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। লিওনেল মেসির নেতৃত্বে আর্জেন্টিনার এই স্কোয়াডে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন ডাচ ক্লাব ফেয়েনুর্দের ডিফেন্ডার মার্কোস সেনেসি। ইতালির হয়ে খেলার গুঞ্জন ছিল ২৫ বছর বয়সী এই ডিফেন্ডারের। তবে আর্জেন্টিনার কনকর্দিয়ায় জন্ম নেওয়া এই ফুটবলার শেষ পর্যন্ত জন্মভূমির হয়েই খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

এছাড়া চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় থাকা পিএসজি মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকেও স্কোয়াডের অন্তর্ভুক্ত করেছেন আলবিসেলেস্তে কোচ লিওনেল স্কালোনি।

৩৫ জনের আর্জেন্টিনা স্কোয়াড:

ফরোয়ার্ড

লিওনেল মেসি (পিএসজি), আলেহান্দ্র পাপু গোমেজ (সেভিয়া), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্টিনা), লুকাস ওকাম্পোস (সেভিয়া), আনহেল ডি মারিয়া (পিএসজি), আনহেল কোরেয়া (অ্যাতলেতিকো মাদ্রিদ), পাউলো দিবালা (জুভেন্টাস), হোয়াকিন কোরেয়া (ইন্টার মিলান), হুলিয়ান আলভারেজ (রিভার প্লেট), লুকাস আলারিও (বেয়ার লেভারকুসেন), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান)

মিডফিল্ডার

গুইদো রদ্রিগেজ (রিয়াল বেটিস), লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), নিকোলাস ডমিংগুয়েজ (বোলোনিয়া), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (ব্রাইটন), রদ্রিগো ডি পল (অ্যাটলেটিকো মাদ্রিদ), এজিকুয়েল প্যালাসিওস (বায়ার লেভারকুসেন), জিওভান্নি লো সেলসো (ভিয়ারিয়াল), এমিলিয়ানো বুয়েন্দিয়া (অ্যাস্টন ভিলা)

ডিফেন্ডার

গঞ্জালো মন্তিয়েল (সেভিয়া), নাহুয়েল মলিনা (উদিনেস), হুয়ান ফয়েথ (ভিয়ারিয়াল), লুকাস মার্টিনেজ কুয়ার্তা (ফিওরেন্টিনা), ক্রিস্টিয়ান রোমেরো (টটেনহাম), মার্কোস সেনেসি (ফেয়েনুর্দ), জার্মান পেজেল্লা (রিয়াল বেতিস), লিসান্দ্রো মার্টিনেজ (আয়াক্স), নিকোলাস তালিয়াফিকো (আয়াক্স), নিকোলাস ওটামেন্ডি (বেনফিকা), নেহুয়েন পেরেজ (উদিনেস), মার্কোস আকুনা (সেভিয়া)

গোলরক্ষক

এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), হুয়ান মুসো (আটালান্টা), জেরোনিমো রুলি (ভিয়ারিয়াল), ফ্রাঙ্কো আর্মানি (রিভার প্লেট)


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭