কালার ইনসাইড

ঘরে আমি অ্যাকশনে থাকি, সিয়াম চুপচাপ : অবন্তী


প্রকাশ: 14/05/2022


Thumbnail

বর্তমান সময়ের আলোচিত অভিনেতা সিয়াম আহমেদ। পেশাগত দিকে নানাভাবে  তাঁকে নানা ভাবে অনুপ্রাণিত করেন স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী। সিয়ামের কাজগুলো দেখে বিভিন্নভাবে ভালো লাগা প্রকাশ করেন অবন্তী। নতুন করে সিয়ামের ‘শান’ সিনেমায় তাকে অ্যাকশন লুকে দেখে মুগ্ধ হয়েছেন স্ত্রী অবন্তী। সম্প্রতি যমুনা ব্লকবাস্টারে ‘শান’ সিনেমার গেট টুগেদার প্রদর্শনীতে হাজির হয়েছিলেন অবন্তী।

জানালেন, শান সিনেমাটি ঈদে মুক্তি পেলেই এদিনই প্রথম দেখলেন। কারণ সময় করে উঠতে পারেননি। কিছুদিন আগে তাঁর কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। এটাই মূলত কারণ।

অবন্তী বলেন, সিনেমা যেহেতু কম মুক্তি পায় সে কারণে খুব বেশি দেখা হয় না। তা ছাড়া অ্যাকশন ফিল্মও বেশি দেখা হয়নি। স্বামী হিসেবে ঘরে সিয়াম অ্যাকশনে খুব নমনীয়, সেখানে অ্যাকশনে আমি থাকি। সিয়াম খুবই চুপচাপ।

‘শান’ সিনেমা মারকাটারি অ্যাকশনরূপে হাজির হয়েছেন সিয়াম। বলা যায়, এটি তার প্রথম অ্যাকশন ফিল্ম! রোমান্টিক ইমেজ থেকে বেরিয়ে সিয়ামের সেই অ্যাকশন রূপ অবন্তীকে মুগ্ধ করেছে। তিনি বলেন, সিয়ামের অ্যাকশন আমাকে মুগ্ধ করেছে।

অবন্তী বলেন, সিয়াম ঝগড়া করলে পাশের মানুষ বুঝতে পারে না। তবে শান সিনেমার মাধ্যমে সিয়ামের অ্যাকশন আমার পাশাপাশি দর্শকরাও পছন্দ করেছে। সিনেমায় সিয়ামকে ১০-এ কত নম্বর দেবেন? কিছুটা চুপ থেকে হেসে অবন্তী বলেন, ‘ইনফিনিটি’।  

শান চলচ্চিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন এম এ রাহিম। এই চলচ্চিত্রটি পোড়ামন-২ ও দহন-এর পর সিয়াম-পূজা জুটির তৃতীয় চলচ্চিত্র।

বিশেষ এই প্রদর্শনীতে সিয়াম ও শান টিমকে শুভেচ্ছা জানাতে  ঢালিউড সুপারস্টার আরেফিন শুভ, রিয়াজ, রোজিনা, অঞ্জনা তারিক আনাম খানের মতো বড় বড় তারকারা উপস্থিত হোন। আরো হাজির হোন অভিনত্রী সুনেরাহ  বিনতে কামাল,  এ বি এম সুমন, নাদের চৌধুরী, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান ।

উল্লেখ্য, দীর্ঘ ৭ বছর প্রেমের পর ২০১৮ সালে বিয়ে করেন সিয়াম ও অবন্তী। ওই বছরের বিজয় দিবস অর্থাৎ ১৬ ডিসেম্বর কবুল বলে ঘর বাঁধেন তারা। এরপর থেকে হাসি-আনন্দে সংসার করে যাচ্ছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭