কালার ইনসাইড

ওটিটিতে আসছে ‘কেজিএফ টু’, ‘আরআরআর’


প্রকাশ: 14/05/2022


Thumbnail

কয়েক মাস ধরে বক্স অফিসজুড়ে শুধু দাপট দেখিয়ে গেছে একঝাঁক প্যান ইন্ডিয়া ছবি। সিনেমাপ্রেমীদের জন্য সুখবর যে শিগগিরই ছবিগুলো ওটিটির দুনিয়ায় আসতে চলেছে। দেখা যাক, কোন সুপারহিট ছবি কোন স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে।

কন্নড় সুপারস্টার যশ অভিনীত ‘কেজিএফ টু’ এখনো বক্স অফিসে রাজত্ব করছে। এরই মধ্যে খবর যে শিগগিরই প্রশান্ত নীল পরিচালিত এই প্যান ইন্ডিয়া ছবিটি ঘরে বসে দেখতে পারবেন। ‘কেজিএফ টু’ ছবির নির্মাতারা মোটা অঙ্কের বিনিময়ে এই ছবির ডিজিটাল স্বত্ব বিক্রি করেছেন আমাজন প্রাইম ভিডিওতে। আর এ ক্ষেত্রেও তাঁরা এক নতুন রেকর্ড সৃষ্টি করেছেন। জানা গেছে, ‘কেজিএফ’–এর এই সিক্যুইল ছবিটি ২৭ মে ওটিটিতে স্ট্রিমিং হবে। আর নির্মাতারা ৩২০ কোটির বিনিময়ে এই ছবির ডিজিটাল স্বত্ব বিক্রি করেছেন। যদিও এখনো আমাজন প্রাইম অফিশিয়ালি ঘোষণা দেয়নি।

এদিকে এসএস রাজামৌলির সুপারহিট ছবি ‘আরআরআর’-এর ওটিটিতে মুক্তির দিন সম্পর্কে গুঞ্জন শোনা যাচ্ছে। রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগন অভিনীত এই প্যান ইন্ডিয়া ছবিটি ২০ মে জি-ফাইভে মুক্তি পেতে পারে। তবে জি-ফাইভে তামিল, তেলেগু, কন্নড় আর মালায়লাম ভাষায় দেখা যাবে। ‘আরআরআর’ ছবির হিন্দি সংস্করণ নেটফ্লিক্সে মুক্তি পাবে বলে খবর। এই প্যান ইন্ডিয়া ছবিটি ১ হাজার ১০০ কোটির বেশি আয় করেছে।

বিজয় এবং পূজা হেগড়ে অভিনীত তামিল ছবি ‘বিস্ট’ মুক্তির এক মাসের পরপরই ওটিটিতে স্ট্রিমিং হতে চলেছে। নেটফ্লিক্স ইন্ডিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছে যে ১১ মে থেকে ছবিটি পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় আর হিন্দি ভাষাতে ছবিটি দেখা যাবে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘আচার্য’ ছবিটি। এরই মধ্যে ওটিটিতে মুক্তির জন্য প্রস্তুত অ্যাকশনধর্মী এই তেলেগু ছবি। এই ছবিতে বাবা চিরঞ্জীবী আর ছেলে রাম চরণকে একসঙ্গে দেখা গেছে। ২৭ মে আমাজন প্রাইম ভিডিওতে ‘আচার্য’ আসতে পারে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭