কালার ইনসাইড

যে কারণে কলকাতায় উড়াল দিলেন তাঁরা


প্রকাশ: 14/05/2022


Thumbnail

বিভিন্ন কাজে প্রায়ই দেশের বাইরে যান তারকারা। কখনো ব্যক্তিগত, আবার কখনো শুটিং বা কনসার্টে অংশ নিতে. গতকাল (শুক্রবার) হুট করেই কলকাতায় উড়াল দেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন, ববি হক এবং কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল। তিনজনই বিমানে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এমনকি কলকাতায় নেমেও একফ্রেমে দেখা যায় তাদের।

এদিকে আজ (১৪ মে) কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম। তাদের সঙ্গে রয়েছেন অভিনেতা মীর সাব্বিরও। ফেসবুকে ছবি পোস্ট করে কলকাতায় যাওয়ার বিষয়টি জানিয়েছেন শুভ।

এখন প্রশ্ন হলো- হঠাৎ দেশীয় একঝাঁক তারকা কেন কলকাতায় উড়াল দিলেন? এ প্রসঙ্গে মমতাজ গণমাধ্যমকে জানান, কলকাতায় টেলিসিনে সোসাইটির আয়োজনে 'টেলিসিনে অ্যাওয়ার্ড' প্রদান অনুষ্ঠানে অংশ নিতে গেছেন তারা।

উল্লেখ্য, গত কয়েক বছর ধরে কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও 'টেলিসিনে অ্যাওয়ার্ড' পুরস্কার দেওয়া হচ্ছে। এবারের আসরেও বাংলাদেশের শিল্পীদের সম্মাননা প্রদান করা হবে।

গত বছর অ্যাওয়ার্ড প্রদানের ১৮তম আসরে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা 'মিয়া ভাই' খ্যাত ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়। একই আয়োজনে বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী জাকিয়া বারী মমকে পুরস্কার প্রদান করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭