ইনসাইড ইকোনমি

বাজুস সভাপতির নেতৃত্বে জুয়েলারি শিল্পের বিপ্লব ঘটবে: ডা. দিলীপ


প্রকাশ: 16/05/2022


Thumbnail

বাংলাদেশে জুয়েলারি সমিতির সভাপতি সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে বাংলাদেশে জুয়েলারি শিল্পের বিপ্লব ঘটবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের (বাজুস) সাবেক সভাপতি ও স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিংয়ের  চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়।

সোমবার (১৬ মে) দুপুরে বরগুনা পৌর শহরের বন্দর ক্লাব মিলনায়তনে বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশন বরগুনা জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ডা. দিলীপ বলেন, আমাদের সভাপতি সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বর্ণ নীতিমালা বাস্তবায়ন করবে বাজুস। যার মধ্য দিয়ে আমাদের শত বছরের কাঙ্ক্ষিত জুয়েলারি শিল্প উন্নয়নের যে দাবি ছিলো সেটি পরিপূর্ণ হবে। সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে বাজুস বাংলাদেশের জুয়েলারি শিল্পের বিপ্লব ঘটাবে। ফিরে পাবে জুয়েলারি শিল্পের হারিয়ে যাওয়া ঐতিহ্য। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর স্বর্ণ নীতিমালা বাস্তবায়নে কাজ করছে বাজুস। এই স্বর্ণ নীতিমালার শতভাগ বাস্তবায়ন করতে আগামী দিনে আমাদের এদেশে শিল্পায়ন গড়ে তুলতে হবে, আমাদের জুয়েলারি ফ্যাক্টরি করতে হবে, অর্নামেন্টস ফ্যাক্টরি করতে হবে। আমাদের নতুন সভাপতির নেতৃত্বে এই সকল কাজ বাস্তবায়ন করে আমরা এদেশে জুয়েলারি শিল্পের বিপ্লব ঘটাবো। এসময় তিনি জুয়েলারি শিল্পের সাথে জড়িত কারিগরদের উন্নয়নে কাজ করার বিষয়েও গুরুত্বারোপ করেন।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭