কালার ইনসাইড

রিভেঞ্জের ডাবিংয়ে বিরক্ত মিশা, চটলেন প্রযোজক ইকবাল


প্রকাশ: 17/05/2022


Thumbnail

মিশা সওদাগরের আপন ছোট ভাইকে খুন করা হয়, বদলা নিতে কাজী হায়াৎ ও তার ছেলেকে তুলে আনেন মিশা। টান টান উত্তেজনাকর এমন দৃশ্যের ডাবিং করছিলেন খল অভিনেতা মিশা সওদাগর। এক পর্যায়ে বিরক্ত হয়ে বেরিয়ে আসেন তিনি। 

এ সময় তার শরীর থেকে টপটপ করে ঘাম ঝরছিল। মিশা বিরক্তি নিয়ে বলেন, ‘ভেতরে প্রচন্ড গরম। সারা শরীর ঘামে ভিজে গেছে। এমন পরিবেশে কাজ করে কীভাবে? বদ্ধ ঘরে এয়ারকন্ডিশন না থাকলে রিলাক্সে কাজ করা যায় না।’

এফডিসির ডাবিং স্টুডিও বেশ বড়। দুটি এসি আছে সেখানে। কিন্তু একটি বিকল থাকায় ঘর ঠান্ডা হচ্ছিল না বলে জানান সেখানকার এক কর্মকর্তা। এমন বদ্ধ জায়গায়, ভ্যাপসা গরমে কাজ করতে কষ্ট হচ্ছিল মিশা সওদাগরের। 

এদিকে প্রযোজক পরিচালক মোহাম্মদ ইকবাল এ কথা শুনে ভীষণ চটেছেন। তিনি বলেন, ‘কালই এমডির কাছে যাব। আমরা একটু আরামে কাজ করার জন্য এফডিসিতে আসি। বাইরে অনেক ভালো স্টুডিও আছে তারপরও এফডিসিতে আসি। প্রচন্ড গরমের মধ্যে এসি না থাকলে শিল্পীরা কাজ করলেও সেটা ভালো হয় না। এগুলো দেখার কি কেউ নেই? এসি ঠিক করলেই তো হয়। তা না করে স্টুডিও ভাড়া দিয়ে যাচ্ছে!'

ইকবাল পরিচালিত প্রথম সিনেমা ‘রিভেঞ্জ’। এই সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী। গত বছরের ১২ জুন বিএফডিসিতে সিনেমার শুটিং শুরু হয়। এতে আরো অভিনয় করছেন—দীপা খন্দকার, এল আর খান সীমান্ত, ইকবালপুত্র সুনান, শশী আফরোজা প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭