কালার ইনসাইড

চলচ্চিত্র নির্মাণে আসছেন ইলিয়াস কাঞ্চন


প্রকাশ: 17/05/2022


Thumbnail

দেশের নন্দিত কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন। রাজপথে ‘নিরাপদ চড়ক চাই’ আন্দোলনের নেতা হিসেবেও সুনাম কুড়িয়েছেন অনেক। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতিও নির্বাচিত হয়েছেন তিনি।

এবার নিজের নামের সঙ্গে জুড়ে দিলেন উদ্যোক্তা। দেশীয় ইলেক্ট্রনিক্স প্রতিষ্ঠান ভিসতায় ‘উদ্যোক্তা পরিচালক’ হিসেবে যোগ দিয়েছেন অভিনেতা। সেখানে হাজির হয়ে এক প্রশ্নের জবাবে জানান শিগগিরই চলচ্চিত্র নির্মাণে হাত দেয়ার কথা।

এ উপলক্ষে মঙ্গলবার (১৭ মে) বিকেলে গুলশানের একটি পাঁচতারকা হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে এসব কথা বলেন তিনি।

এ সময় ইলিয়াস কাঞ্চন বলেন, সবাইকে প্রডাকশন বানাতে বলছি- আমার নিজেরও প্রডাকশন নির্মাণ করা দরকার। অচিরেই নতুন প্রডাকশন নির্মাণে হাত দিচ্ছি।  এছাড়া শিগগিরই নতুন একটি মিটিং কল করেছি। নির্বাচনের সময় যে কাজগুলো করতে চেয়েছিলাম সেসব বিষয়ে আলোচনা করব।

কী চিন্তা করে এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন জানতে চাইলে ইলিয়াস কাঞ্চন বলেন, ওয়ালটনের শুরু থেকেই আমি তাদের সঙ্গে যুক্ত ছিলাম। সে সময় ওয়ালটনকে কেউ চিনতো না। অনেকেই জানতো আমিই ওয়ালটনের মালিক। এখনো অনেকেই তাই মনে করেন। একটা পর্যায়ে সেখান থেকে আমিসহ অনেকেই বেড়িয়ে এসেছি।

যোগ করে তিনি আরও বলেন, সেখান থেকে বেরিয়ে আসা নতুন একটি টিম নতুন এই প্রতিষ্ঠানটি করেছে। সেসময় ওই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছিলাম ব্যবসার কথা চিন্তা করে নয়। মানুষের কল্যাণের কথা চিন্তা করে যুক্ত হই। প্রতিষ্ঠানটির সঙ্গে নিরাপদ সড়ক চাই জোরালোভাবে উচ্চারিত হতো। একটা পর্যায়ে এটাকে গুরুত্ব দেয়া হয়নি। যার কারণে বেরিয়ে আসি। এরপর বিরতি নিয়ে নতুন এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হই। আশা করছি, ভালো কিছুই হবে।

এ সময় উপস্থিত ছিলেন ভিসতা ইলেকট্রনিক্স-এর চেয়ারম্যান সামছুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক প্রকৌশলী মাে. মইনুল হক, উদয় হাকিম, এইচভ্যাক এর পরিচালক প্রকৌশলী মাে. শহীদ উল্লাহ প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭