কালার ইনসাইড

ফের ঢাকায় আসছেন শিল্পা শেঠি


প্রকাশ: 18/05/2022


Thumbnail

ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে প্রধান অতিথি হয়ে আবারও ঢাকা আসবেন বলিউডের লাস্যময়ী এই নায়িকা। এক ভিডিও বার্তার মাধ্যমে শিল্পা শেঠি নিজেই বাংলাদেশে আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, মিরর প্রেজেন্ট বিজনেস লিডারশীপ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে শিল্পা শেঠির এই বাংলাদেশ সফর। আগামী ২৮ ও ৩০ জুলাই রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান হবে৷ এতে শেষের দিন অংশ নেবেন শিল্পা। তিনি ছাড়াও বাংলাদেশের শিল্পীরা অংশ নেবেন। এর কোরিওগ্রাফি করবেন ফ্যাশন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ।

শিল্পা শেঠির ঢাকায় আসার বিষয়ে মিররের প্রধান শাহজাহান ভূঁইয়া রাজু বলেন, ৩০ জুলাই এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেবেন শিল্পা শেঠি। এরই মধ্যে তার আসার ব্যাপারে সবকিছু চূড়ান্ত হয়েছে। অনুষ্ঠানে সেরা ব্যবসায়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেবেন তিনি৷ এর আগের দিন তিনি ঢাকা আসবেন। অনুষ্ঠানে শিল্পা শেঠি পারফর্মও করবেন। দেশের কোন শিল্পীরা এই অনুষ্ঠানে অংশ নেবেন এখনই চূড়ান্ত নয়। শিগগিরই তাদেরও চূড়ান্ত করা হবে।

এবারই প্রথম নয়, এর আগেও ঢাকায় এসেছিলেন তিনি৷ ২০১৬ সালের মে মাসে একটি ফ্যাশন শোতে অংশ নিতে ঢাকায় এসেছিলেন শিল্পা শেঠি। এটিই ছিল তার প্রথম বাংলাদেশ সফর।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭