কালার ইনসাইড

ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির সাথে কানে অনন্ত-বর্ষা


প্রকাশ: 18/05/2022


Thumbnail

ফ্রান্সের কান শহরে শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে প্রাচীন চলচ্চিত্র উৎসব। যে উৎসবে উপস্থিত হয়েছেন বিশ্বের বিভিন্ন সিনেমা ইন্ডাস্ট্রির তারকারা। আর এই উৎসবের সুবাদেই বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের সাথে দেখা হলো ঢালিউড তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষার।

বিগত বছরগুলোর মতো কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় এবারও শোভা বাড়াবেন বলিউড তারকা ঐশ্বরিয়া রায়। এ বছর কানে তার সঙ্গী হয়েছেন স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্য়া বচ্চন। এছাড়া নিসের ভারতীয় প্যাভিলিয়নে থাকার কথা রয়েছে ঐশ্বরিয়ার। অন্যদিকে অনন্ত জলিল ও বর্ষা সেখানে গেছেন তাদের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার দেখাতে!

কানের মূল উৎসবকে ঘিরে সেখানে বসে বাণিজ্যিক কিছু হাব। তারমধ্যে অন্যতম মার্শে দ্যু ফিল্ম। বিভিন্ন দেশের পরিচালক, প্রযোজক ও পরিবেশকদের মিলন মেলা বসে সেখানে। বাণিজ্যিক শাখায় হল ভাড়া করে অনেকে সিনেমাও দেখান। সেখানেই অনন্ত ও বর্ষা তাদের প্রতীক্ষিত দুটি ছবির ট্রেলার প্রদর্শন করবেন।

আর এই উৎসবে অংশ নিতে গিয়েই বলিউড তারকা ঐশ্বরিয়া ও অভিষেকের সঙ্গে সাক্ষাৎ হলো তাদের। কাটিয়েছেন কিছু দারুণ মুহূর্তও। কানের হোটেল মার্তিনেজে চেক ইন দিয়ে অন্তত তার অফিশিয়াল ফেসবুক থেকে দুটি স্থিরচিত্রও পোস্ট করেছেন। সেখানে একটি ছবিতে দেখা যায়, ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সাথে কোনো বিষয়ে আলাপ করছেন অনন্ত জলিল। অন্য আরেকটি ছবিতে ঐশ্বরিয়া-অভিষেক এর সাথে হাস্যোজ্জ্বল বর্ষাকে দেখা গেছে। ছবি পোস্ট করে অনন্ত ক্যাপশনে লিখেছেন, ‘একসঙ্গে ঢালিউড ও বলিউড তারকারা।’

কানে যোগ দেয়ার আগে একটি ভিডিও বার্তায় অনন্ত বলেন, আমরা কান উৎসবে যাচ্ছি। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী- দ্য লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করব। এ ছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ হবে। আমাদের ‘দিন-দ্য ডে’ সিনেমা দেশের প্রেক্ষাগৃহে কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন: দ্য ডে’ সিনেমা প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন অনন্ত জলিল। তার বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমায়ও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭