কালার ইনসাইড

মঞ্চ মাতাবে দেশসেরা ৮ রক ব্যান্ড


প্রকাশ: 18/05/2022


Thumbnail

দেশের ৮টি জনপ্রিয় রক ব্যান্ডের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত রক ইভেন্ট ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স’। ভক্তদের মন মাতাতে ইভেন্টে পারফর্ম করবে দেশসেরা ব্যান্ড আর্টসেল, ব্ল্যাক, ক্রিপটিক ফেইট, আর্বোভাইরাস, নেমেসিস, অ্যাভয়েড রাফা, দৃক এবং মেকানিক্স। আগামী ২০ মে বেলা ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত রাজধানীর বসুন্ধরায় অবস্থিত আইসিসিবি’র ৪ নং হলে এই রক ইভেন্টটি অনুষ্ঠিত হবে।  

ইভেন্টে প্রায় ৫০০০ দর্শক সমাগমের প্রত্যাশা করছেন আয়োজকরা। জনপ্রিয় ব্যান্ডগুলোর বিখ্যাত কিছু গান দিয়ে ইভেন্টের লাইন-আপ সাজানো হয়েছে। সুপার ব্যান্ড ‘হাইব্রিড’র পারফরম্যান্স এবং বিশেষ অতিথিদের উপস্থিতিসহ ভক্তদের জন্য দারুণ কিছু সারপ্রাইজ থাকছে ইভেন্টে। এছাড়া একটি সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনে অংশ নিয়ে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন একটি মোটরবাইক জেতার সুযোগ।

‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স’ কনসার্টের টাইটেল স্পন্সার ‘দারাজ বিডি’ এবং কো-স্পন্সার ‘রিয়েল ম্যান বডি স্প্রে’। আয়োজক হিসেবে আরো থাকছে ফুটওয়্যার ব্র্যান্ড অ্যাপেক্স ম্যাভেরিক।

ঢাকায় অবস্থিত দ্য হাইভ, ম্যাডশেফ এবং ইশো’র সকল আউটলেট থেকে সরাসরি টিকিট সংগ্রহ করা যাবে। এছাড়া, অনলাইনে টিকেট সংগ্রহসহ বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.getsetrock.com



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭