কালার ইনসাইড

মুক্তির অনুমতি পেলো জয়ার ‘বিউটি সার্কাস’


প্রকাশ: 19/05/2022


Thumbnail

আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত সিনেমা ‘বিউটি সার্কাস’। বুধবার (১৮ মে) সিনেমাটি সেন্সর পেয়েছে বলে নিশ্চিত করেছেন এর পরিচালক মাহমুদ দিদার।

তিনি বলেন, সিনেমাটি ঈদের আগে সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছিল। সিনেমাটি দেখার পর বুধবার ছাড়পত্র দিয়েছে বোর্ড। শিগগিরই সিনেমাটি মুক্তির বিষয়টা চূড়ান্ত হবে।

২০১৭ সালে শুরু হয় ‘বিউটি সার্কাস’ সিনেমার শুটিং। নানা কারণে মাঝখানে বন্ধ ছিল এর কাজ। সব জটিলতা কাটিয়ে শেষ হয় সিনেমাটির নির্মাণ কাজ। এরপর ২০১৯ সালের ১ মার্চ প্রকাশ করা হয়েছিল সিনেমার অফিসিয়াল টিজার। এরপর দুই বছরের নীরবতা। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি কবে নাগাদ মুক্তি পাবে তা নিয়ে ছিল শঙ্কা। তবে সেন্সর পাওয়ার পর নির্মাতা জানিয়েছেন, চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে আলোর মুখ দেখবে।

এই সিনেমার গল্প গড়ে উঠেছে সার্কাসের মালিক ও প্রধান নারী শিল্পী বিউটি ও তার সার্কাস দলটি নিয়ে। বিউটি চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। তার যাদু প্রদর্শনী আর রূপে পাগল এলাকার প্রভাবশালী ব্যক্তিরা। বিউটিকে নিজের করে পাবার প্রতিযোগিতায় নামে তারা। এক সময় হুমকির মুখে পড়ে বিউটির সার্কাস।

সিনেমায় আরও অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, গাজী রাকায়েত, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ূন কবীর সাধুসহ অনেকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭