কালার ইনসাইড

এবার মার্কিন পরিচালকের সিনেমায় সিয়াম, থাকবেন জাভেদ জাফরিও


প্রকাশ: 20/05/2022


Thumbnail

নেটফ্লিক্সের লিটল থিংস সিরেজের অভিনেত্রী ভারতের মিথিলা পালকার সূর্যবংশীয় সিনেমায় অভিনেতা জাভেদ জাফরির সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সিয়াম আহমেদ। হিন্দি ভাষার সিনেমাটির নাম ইন দ্য রিং। এটি পরিচালনা করবেন যুক্তরাষ্ট্র ভিত্তিক চলচ্চিত্র নির্মাতা অলকা রাঘুরাম। খবরটি নিশ্চিত করেছে আন্তর্জাতিক ম্যাগাজিন ভ্যারাইটি।

ভারতের কলকাতার খিদ্দারপুরের নারী মুসলিম বক্সিং সম্প্রদায়ের ১৭ বছর বয়সী বক্সার শামাকে নিয়ে গড়ে উঠেছে গল্প। এটি একটি মনস্তাত্ত্বিক থ্রিলার। শামা জাতীয় চ্যাম্পিয়নশিপে লড়াই করার জন্য তার ডাবলের সঙ্গে জায়গা বিনিময় করেন, যখন তাকে তার আন্টিকে হত্যার অভিযোগে আটক করা হয়।

সিনেমার কাস্টিংয়ে রয়েছেন রাজিয়া শবনম। তিনি প্রথম ভারতীয় নারীদের একজন, যিনি আন্তর্জাতিক বক্সিং রেফারি এবং কোচ হয়েছেন। পরিচালক অলকা রঘুরাম এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে ডকুমেন্টারি বোরকা বক্সার্স পরিচালনা করেছেন।

প্রকল্পটি সিঙ্গাপুর ভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়শি সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন, লস অ্যাঙ্গেল-ভিত্তিক রিক অ্যামব্রোস নির্বাহী প্রযোজক হিসাবে কাজ করছেন।

রঘুরাম ভ্যারাইটিকে বলেছেন, আমি এই স্ক্রিপ্টটি লিখতে শুরু করি যখন আমি ডকুমেন্টারি বোরকা বক্সার্স এর চিত্রগ্রহণ করছিলাম। গল্পের শেষ সংস্করণটি তৈরিতে এক দশকেরও বেশি সময় লেগেছে।

২০২২ সালের ডিসেম্বরে ভারতে শুরু হবে সিনেমার শুটিং। সেলস, ডিস্ট্রিবিউশন এবং কো-প্রোডাকশনে এই প্রোজেক্টের জন্য সহযোগী খুঁজতে সেনগুপ্ত বর্তমানে কান ফিল্ম মার্কেটে রয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭