কালার ইনসাইড

এবার হলিউডের ছবিতে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে


প্রকাশ: 20/05/2022


Thumbnail

কান চলচ্চিত্র উৎসব থেকে বড় ঘোষণা দিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। জানিয়ে দিলেন, তিনি হলিউডের ছবিতে কাজ করতে চলেছেন। এই ছবির প্রধান চরিত্রেই দেখা যাবে তাকে।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ভারতীয় এ অভিনেতা। সেখানেই তাকে প্রশ্ন করা হয় পরের ছবি নিয়ে। তিনি জানান, এর পরে আমেরিকার ছবিতে দেখা যাবে তাকে। ছবির নাম ‘লক্ষ্মণ লোপেজ’। বড়দিনের থিমের ওপর বানানো এ ছবি। ছবির পরিচালনার দায়িত্বে রোবের্তো গিরল্ট। তবে ছবির কোনো পার্শ্বচরিত্রে নয়, নওয়াজকে এই ছবিতে দেখা যাবে একেবারে প্রধান চরিত্রেই।

অভিনেতা জানিয়েছেন, এমন ধরনের একটি ছবি তার কাছে পুরোপুরি নতুন। তাই এই ধরনের ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে তিনি খুবই আনন্দিত।

পরিচালক সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, রোবের্তোর কাজ দেখে তার ভালো লেগেছে। কাজ দেখেই তার মনে হয়েছে, ক্যামেরার ওপর তার অসাধারণ দখল রয়েছে। চিত্রনাট্য নিয়েও পরীক্ষানিরীক্ষা করতে তিনি পছন্দ করেন।

কেমন চরিত্রে দেখা যাবে তাকে? এই প্রশ্নের উত্তরে নওয়াজ অবশ্য পুরোটা খুলে বলেননি। শুধু বলেছেন, চিত্রনাট্য শুনে তার মনে হয়েছে, অভিনেতা নওয়াজের একটা অচেনা দিক এই ছবি থেকে দেখতে পাবেন দর্শক। শুধু তাই নয়, তার নিজের একটি স্পর্শকাতর দিকও ধরা পড়বে এই ছবিতে কাজ থেকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭