ইনসাইড বাংলাদেশ

শেরপুর ডিসি’র বদলীর আদেশ, ছাড়তে চান না জেলাবাসী


প্রকাশ: 20/05/2022


Thumbnail

শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদকে বদলি করে শিল্প ও বাণিজ্য মন্ত্রণালয়ে দায়িত্ব দেওয়ার একটি প্রজ্ঞাপন জারি করেছে সরকার। কিন্তু জনবান্ধব এই ডিসিকে ছাড়তে চান না শেরপুর জেলাবাসী। জেলা প্রশাসকের বদলী ঠেকাতে নাগরিক সমাজের ব্যানারে মানববন্ধন করেছে শেরপুর জেলাবাসী।

শুক্রবার (২০ মে) বেলা ১১টার দিকে শেরপুর জেলা শহরের নিউমার্কেট মোড়ে নাগরিক সমাজের ব্যানারে এক মানববন্ধন করা হয়। 

সংগঠনটির আহ্বায়ক মো. শরিফুর রহমান বলেন ‘জেলা প্রসাসক (ডিসি) মো. মোমিনুর রশীদ শেরপুরের উন্নয়নে বিগত দিনে অনেক পরিশ্রম করেছেন। তাকে আমাদের প্রয়োজন। আমরা জনবান্ধব ডিসিকে ছাড়তে চাই না।’

তিনি আরও বলেন, ডিসি মো. মোমিনুর রশীদ দায়িত্ব গ্রহণ করার পর থেকে জেলার সার্বিক উন্নয়নে কাজ করছেন। যখন যেটার প্রয়োজন তখনই তিনি সেটির ব্যবস্থা করছেন। সর্বশেষ তিনি জেলা শহরের নিরাপত্তার কথা চিন্তা করে প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরার ব্যবস্থা করেছেন।

শেরপুর নাগরিক সমাজের সদস্য সচিব মো. মেরাজ উদ্দিন বলেন, শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ মাত্র আট মাসে জেলার অনেক উন্নয়ন করেছেন। এছাড়াও তার অফিসে প্রবেশ করতে রিকশাচালক থেকে শিল্পপতি কারো অনুমতি প্রয়োজন ছিল না। তিনি একজন মানবিক ও জনবান্ধব উচ্চপদস্থ কর্মকর্তা। তাই তার অসমাপ্ত কাজগুলো শেষ করতে আমরা তাকে আরও কয়েক মাস শেরপুরে চাই।

মানববন্ধনে ডিসি মো. মোমিনুর রশীদের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে জেলার বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ নিজ নিজ সংগঠনের ব্যানারে উপস্থিত ছিলেন। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭