কালার ইনসাইড

মেয়ের একাধিক সম্পর্কের কথা জানালেন পল্লবীর মা


প্রকাশ: 20/05/2022


Thumbnail

ভারতীয় টিভি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর পর থেকে বেরিয়ে আসছে নানা তথ্য। কখনো তার পুরোনো প্রেম, কখনো ক্যারিয়ার নিয়ে অনিশ্চয়তার খবর ছড়িয়ে পড়ছে টলিউড ইন্ডাস্ট্রিতে। এবার পুরোনো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে পল্লবীর মায়ের মুখে শোনা যায়, পল্লবীর ব্যক্তিগত জীবনের অজানা তথ্য।

মা সংগীতাকে নিয়ে একাধিকবার রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন প্রয়াত অভিনেত্রী পল্লবী দে। শোয়ে অংশ নিয়েছিলেন পল্লবীর বান্ধবী প্রত্যুষা পাল, অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায়। দিদি নাম্বার ওয়ানের এক এপিসোডে সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় পল্লবীর মাকে প্রশ্ন করেছিলেন, পল্লবী নিশ্চয়ই আপনাকে সব বলে, বিশেষ কারো কথা কোনো দিন বলেছে? পল্লবীর মা স্পষ্ট জানান, ‘‘না এখনো বলেনি। আসলে ওর জীবনে তো অনেকেই এসেছে, গিয়েছে। কিন্তু মেয়ে বার বার বলে, হচ্ছে না ঠিক!’ পল্লবীর মায়ের মুখে এ কথা শুনে শুটিং ফ্লোরের সবাই হাসিতে ফেটে পড়েন।

শুধু পল্লবীর মা নয়, পল্লবীও জানিয়েছিলেন, তার সঙ্গে থাকা বেশ কঠিন। কারণ প্রেমিককে তার সব কথা শুনতে হবে। আর তা না শুনলেই বকাঝকা চলবে। পল্লবীর মা বলেছিলেন, পল্লবীর এই ব্যবহারের জন্যই হয়তো তার কোনো সঙ্গী টেকে না!

সাগ্নিক চক্রবর্তী নামে এক যুবকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন পল্লবী। কলকাতার যে বাসা থেকে পল্লবীর মরদেহ উদ্ধার করা হয়েছে, সেই বাসায় বসবাস করতেন তারা। হত্যা মামলায় সাগ্নিককে গ্রেপ্তার করেছে পুলিশ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭