কালার ইনসাইড

স্বামীকে সিনেমার নায়ক বানাতে চান মাহি


প্রকাশ: 22/05/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। চলচ্চিত্রের পাশাপাশি রেস্টুরেন্ট ব্যবসায় নামছেন এই নায়িকা। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে ‘ফারিশতা’ নামে একটি রেস্টুরেন্ট খুলছেন তিনি। রোজার মাস থেকে এই  রেস্টুরেন্ট চালু করা হয়।

নতুন ব্যবসা শুরু করার পর থেমন ভাবে আর নতুন কোন চলচ্চিত্রে দেখা যায়নি মাহিকে। তাই কথা উঠেছে নিজেকে অভিনয় থেকে গুটিয়ে নিচ্ছেন তিনি। এ বিষয়েই মাহি গণমাধ্যমকে বলেন, ইদানীং ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি বলে অভিনয় ছাড়ছি, তা নয়। আগে একসঙ্গে অনেক ছবিতে কাজ করেছি। তবে ক্যারিয়ারের এই সময়েবছরে একটি অথবা দুটি ছবিতে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি।



এদিকে সিনেমায় অভিনয়ের পাশাপাশি  সিনেমা প্রযোজনায় নাম লেখাতে চান এই নায়িকা। প্রযোজিত প্রথম ছবির নায়ক হিসেবে স্বামী রাকিব সরকারকেই তার প্রথম পছন্দ। তবে কবে নাগাদ প্রযোজনায় আসতে চান- টাইম ফ্রেম জানাননি মাহি।

উল্লেখ্য, মাহিয়া মাহি অভিনীত মুক্তির অপেক্ষায় আছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’, ‘যাও পাখি বলো তারে’ ও ‘আশীর্বাদ’ সিনেমা তিনটি।

এছাড়া, ঘোষণাতেই আটকে আছে মাহির ‘প্রেমের বাঁধন’ সিনেমাটি। ২০১৭ সালে এফডিসিতে সিনেমাটির জাঁকালো মহরত হলেও আজও ক্যামেরা চালু হয়নি। আদৌ সিনেমাটি হবে কি না তা নিয়ে রয়েছে শঙ্কা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭