ইনসাইড গ্রাউন্ড

শুরুতেই দুই টাইগার ওপেনার সাজঘরে


প্রকাশ: 23/05/2022


Thumbnail

খেলা শুরু হতে না হতেই বড় ধাক্কা খেলো বাংলাদেশ। মিরপুর টেস্টে টস জিতে ব্যাটিং করতে নেমেই দুই ওপেনারকেই উইকেট হারিয়েছে বাংলাদেশ। সাজঘরে ফিরে গেছেন মাহমুদুল হাসান জয় এবং তামিম ইকবাল খান।

লঙ্কান পেসার কাসুন রাজিথার বলে ব্যাট প্যাডের ফাঁক গলে বোল্ড হয়েছেন জয় (০)। এদিকে ফার্নান্দোর বলে পয়েন্টে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন তামিম ইকবাল খান (০)।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ ওভার শেষে ২ উইকেটে ১৫ রান। নাজমুল হোসেন শান্ত ৭ আর মুমিনুল ৮ রানে অপরাজিত আছেন।

সিরিজ নির্ধারণী দ্বিতীয় টেস্টে নিজেদের একাদশে জোড়া পরিবর্তন এনে মাঠে নেমেছে বাংলাদেশ দল। হাতের চোটে ছিটকে গেছেন শরিফুল ইসলাম ও নাঈম হাসান। এ দুজনের জায়গায় দলে এসেছেন মোসাদ্দেক হোসেন ও এবাদত হোসেন।

দীর্ঘ ৩২ মাস পর টেস্ট দলে ফিরলেন মোসাদ্দেক। সবশেষ ২০১৯ সালের সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে খেলেছিলেন এ ব্যাটিং অলরাউন্ডার। ফেরার ম্যাচে তাকে ভিন্ন ভূমিকায় ব্যবহার করা হবে বলে জানিয়েছে টাইগার অধিনায়ক মুমিনুল হক।

শ্রীলঙ্কার একাদশেও এসেছে জোড়া পরিবর্তন। চট্টগ্রাম টেস্টে খেলা লাসিথ এম্বুলদেনিয়া ও বিশ্ব ফার্নান্দোকে বাদ দিয়েছে তারা। এ দুজনের জায়গায় এসেছেন প্রবীণ জয়াবিক্রম ও কাসুন রাজিথা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭