ইনসাইড পলিটিক্স

বক্তব্য দেওয়ার সুযোগ না পেয়ে চলে গেলেন ইশরাক


প্রকাশ: 23/05/2022


Thumbnail

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেওয়ার সুযোগ না পেয়ে ক্ষুব্ধ হয়ে কর্মী-সমর্থকদের নিয়ে সমাবেশস্থল ছেড়ে চলে গেলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

সোমবার (২৩ মে) দুপুর পৌনে ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ ঘটনা ঘটে।

এদিন সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে এ বিক্ষোভ সমাবেশ শুরু হয়। সমাবেশে বেলা সাড়ে ১১টার দিকেও বক্তব্য দেওয়ার সুযোগ পাননি ইশরাক হোসেন। পরে ঘোষণা করা হয় অনেককেই বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া হয়নি। এমন ঘোষণার পর ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ক্ষিপ্ত, উত্তেজিত হয়ে তার কর্মী সমর্থকদের নিয়ে মঞ্চ ছেড়ে প্রেস ক্লাবের ভেতরে চলে যান। এসময় তাকে অনেকে আটকানোর চেষ্টা করেন। কিন্তু সব বাধা উপেক্ষা করে তিনি ওই স্থান ত্যাগ করেন।

মঞ্চে এ নিয়ে আলোচনা হলে কিছুক্ষণ পর বক্তব্য দেওয়ার জন্য ইঞ্জিনিয়ার ইশরাকের নাম ঘোষণা করা হয়। তখন মঞ্চে না থাকায় তিনি এলে তাকে সুযোগ দেওয়া হবে বলে ঘোষণা করা হয়। এর কিছুক্ষণ পরে কর্মী সমর্থকদের নিয়ে প্রেস ক্লাব ত্যাগ করেন ইশরাক হোসেন।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭