কালার ইনসাইড

মায়ের মৃত্যুবার্ষিকীতে বৃদ্ধাশ্রমে ওমর সানি


প্রকাশ: 24/05/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ওমর সানি। এখনও চলচ্চিত্রে অভিনয় করছেন। শিল্পী সমিতির সহ-সভাপতির দায়িত্ব পালনের পর ফিল্ম ক্লাবের সভাপতির দায়িত্বও পালন করেন তিনি।

ওমর সানি সবসময়ই সামাজিক কর্মকাণ্ড ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। গতকাল ছিলো এই অভিনেতার মায়ের মৃত্যুবার্ষিকী। মাকে হারানোর দিনে বৃদ্ধাশ্রম ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ ও দোয়া-মাহফিলের আয়োজন করেন এই নায়ক।

গাজীপুরের কাপাসিয়ার আব্দুল আলী নামের বৃদ্ধাশ্রমের মা-বাবা ও তাহসিমুল কোরআন নামের হাফিজিয়া মাদ্রাসার এতিম ছেলেদের মাঝে খাবার বিতরণ করেন। এ সময় বৃদ্ধাশ্রমের এক মায়ের চোখের অপারেশন, আরেকজনের চিকিৎসাসহ হাফেজিয়া মাদ্রাসার সমস্ত ছেলে মেয়েদের ইউনিফর্ম তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

ওমর সানি আজ তার ফেসবুকে এক বৃদ্ধের সঙ্গে তোলা ছবি পোস্ট করে লিখেন, ‘আমি একদিন ছোট ছিলাম বড় হয়েছি, বেশ বড়, কেউ ভাই বলে, কিছু অংশ আঙ্কেল বলে। আমার সঙ্গে যাকে দেখছেন তার একসময় শক্তি সামর্থ্য ছিল যৌবনের শক্তি ছিল, আজ নেই। একদিন আমারও থাকবে না আর আপনি যে আমার লেখাটা পড়ছেন আপনি একটু ভাবুন তো আপনার কি হবে, শরীরের অহংকার, হিংসা পাওয়ার সব ভুলে যাই সহযোগিতা করি, আল্লাহ আমাদের হেফাজত করুন।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭