ইনসাইড গ্রাউন্ড

এএফসি কাপ: কেরালাকে হারিয়ে সম্ভাবনা টিকিয়ে রাখলো বসুন্ধরা কিংস


প্রকাশ: 24/05/2022


Thumbnail

‘মাস্টউইন’ ম্যাচে ভারতের গোকুলাম কেরালাকে হারিয়ে এএফসি কাপের আঞ্চলিক সেমিফাইনালে ওঠার সম্ভাবনা বাঁচিয়ে রেখেছে বাংলাদেশের বসুন্ধরা কিংস। মঙ্গলবার (২৪ মে) কলকাতার যুব ভারতী ক্রীড়াঙ্গনে বসুন্ধরা কিংস ২-১ গোলে হারিয়েছে ভারতের দলটিকে।

দুই ম্যাচ জিতে ৬ পয়েন্ট নিয়ে বসুন্ধরা কিংসকে এখন অপেক্ষা করতে হবে রাতে অনুষ্ঠিত ভারতের মোহনবাগান ও মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের মধ্যেকার ম্যাচ পর্যন্ত। ওই ম্যাচে মোহনবাগান না জিতলেই পরের রাউন্ডে উঠে যাবে বাংলাদেশের ক্লাবটি।

ম্যাচের সেরা পারফরমার ব্রাজিলিয়ান রবসন রবিনহোর গোলে বসুন্ধরা কিংস এগিয়ে যায় ৩৬ মিনিটে। দুই জন ডিফেন্ডারকে কাটিয়ে বক্সে ঢুকে যে শট নন রবসন তা আটকানোর কোন সুযোগ ছিল না গোকুলাম কেরালার গোলরক্ষকের।

৫৪ মিনিটে গাম্বিয়ান ফরোয়ার্ড নুহা মারং ব্যবধান বাড়ানো যে গোলটি করেন তার পেছনেও অবদান ছিল রবসনের। বাম দিক থেকে তার ক্রসেই দুই ডিফেন্ডারের ফাঁক দিয়ে হেডে গোল করেন নুহা মারং।

গোকুলাম কেরালা ব্যবধান কমিয়েছে ৭৫ মিনিটে। মুজিবের দারুণ এক পাস থেকে গোল করেছেন জ্যামাইকার ফরোয়ার্ড ফ্লেচার।

বসুন্ধরা কিংস

আনিসুর রহমান জিকো, খালিদ শাফি, ইয়াসিন আরাফাত, বিশ্বনাথ ঘোষ, সোহেল রানা, মাহবুবুর রহমান সুফিল (মতিন মিয়া), বিপলু আহমেদ (মাসুক মিয়া জনি, ফাহাদ), রবসন রবিনহো, রিমন হোসেন, মিগুয়েল ফেরেইরা (ইব্রাহিম) ও নুহা মারং (সবুজ)।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭