কালার ইনসাইড

অপেক্ষায় স্নিগ্ধা


প্রকাশ: 25/05/2022


Thumbnail

নির্মাতা রায়হান রাফি, যার বড় পর্দায় অভিষেক অভিষেক হয়েছিলো জাজ মাল্টিমিডিয়ার পোড়ামন ২ ছবির মাধ্যমে। এরপর বেশ কিছু চলচ্চিত্র দিয়ে বেশ আলোচনায় উঠে আসেন তিনি। দীর্ঘদিন পর ঐ প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গেল বছরের অক্টোবরে ‘রাস্তা’ শিরোনামে নতুন একটি সিনেমার ঘোষণা দিয়েছিল রাফি। এই সিনেমায় জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে অভিনয় করবেন একজন নবাগত নায়িকা, জানুয়ারিতে সিনেমাটির শুট শুরু হবে। সেই জানুয়ারি গড়িয়ে এখন মে।

সিনেমাটির নতুন খবর হচ্ছে, আগামী মাস থেকে সিনেমাটির শুট শুরু হতে যাচ্ছে। আর এই সিনেমায় সিয়াম আহমেদের নায়িকা হচ্ছেন স্নিগ্ধা চৌধুরী।সাউথইস্ট ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করা স্নিগ্ধা বর্তমানে মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন।


এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নায়িকাকে নিয়ে এখন তেমন ভাবে কোন আলোচনা না হলেও কয়কদিন আগে ‘শান’ সিনেমার বিশেষ প্রদর্শনীর দিন আব্দুল আজিজের সঙ্গে উপস্থিত ছিলেন এই স্নিগ্ধা চৌধুরী।


ক্যারিয়ারের প্রথম ছবি নিয়ে স্নিগ্ধা বাংলা ইনসাইডারকে বলেন, নানা কারণেই এতদিন সিনেয়ার কাজটি শুরু হয়নি তবে সব কিছু ঠিক তাকলে আগামী জুন মাসে ছবিটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় নায়ক সিয়াম আহমেদ পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন মাত্র এক হাজার এক টাকা। এর আগে নির্মাতা রায়হান রাফি ও সিয়াম জুটি বেঁধে জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় কাজ করেছেন।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭