ইনসাইড পলিটিক্স

প্রেস ক্লাবের সামনে জড়ো হচ্ছে বিএনপি নেতাকর্মীরা


প্রকাশ: 27/05/2022


Thumbnail

ছাত্রলীগের হামলার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে যোগ দিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা। বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রেস ক্লাবের সামনে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। 

শুক্রবার (২৭ মে) সকাল থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছোট-ছোট মিছিল নিয়ে আসতে থাকেন বিএনপি ও দলটির অঙ্গ সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। বিক্ষোভকে কেন্দ্র করে এখনো কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। 

ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি আয়োজিত এই বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, এতে সভাপতিত্ব করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জাতীয় প্রেসক্লাবের সামনের ফুটপাতে ও সামনের সড়কে বিএনপির নেতাকর্মীরা অবস্থায় নেওয়ায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে সকালে আশপাশের সড়কে যানবাহনের চাপ বেড়ে যায়। তবে সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় রাস্তায় মানুষের চলাচল অন্য দিনের তুলনায় কম দেখা গেছে।

উল্লেখ্য, গত মঙ্গল ও বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় কয়েক দফায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্রদলের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলেও দাবি করা হয়। এ হামলার প্রতিবাদে আজকের বিক্ষোভ সমাবেশ ডেকেছে বিএনপি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭