ক্লাব ইনসাইড

দুই দিনের ব্যবধানে এমসি কলেজের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


প্রকাশ: 27/05/2022


Thumbnail

দুই দিনের ব্যবধানে সিলেটের এমসি কলেজের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে ওই শিক্ষার্থীর নাম সৌরভ দাশ রাহুল। সে সমাজবিজ্ঞান বিভাগের স্নাতক চতুর্থ বর্ষের শিক্ষার্থী। সৌরভ দাশ রাহুল সুনামগঞ্জের দিরাই শাল্লা খেরুয়াল গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২৭ মে) সকালে পাঠানটুলা গোয়াবাড়ি মোহনা আবাসিক এলাকার সি-ব্লকের বাসা ২২ নং বাসার একটি কক্ষে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মামুন।

পুলিশ সূত্রে জানা যায়, সৌরভকে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টা পর্যন্ত মোবাইল চালাতে দেখেন তার বাসায় থাকা অন্য সদস্যরা। এরপর রাতে যে যার মতো ঘুমিয়ে পড়েন। তাদের বাসার একজনের আজ ৪৪তম বিসিএস পরীক্ষা ছিল। সকালে তিনি ঘুম থেকে উঠে সৌরভের কক্ষের দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় পরে বাসার মালিককে বিষয়টি অবগত করলে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মামুন  বলেন, কী কারণে মারা গেছে, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহত ছাত্রের মরদেহ উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হচ্ছে।

প্রসঙ্গত, বুধবার (২৫ মে) এমসি কলেজের নতুন হোস্টেল থেকে স্মৃতি রানী দাস (২০) নামের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। স্মৃতি রানী দাস কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের যুগল কিশোর দাসের মেয়ে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭