কালার ইনসাইড

শাকিবের পাসওয়ার্ড'র পর সিদ্ধান্ত বদলেছেন নায়ক ইমন


প্রকাশ: 29/05/2022


Thumbnail

গতকাল ছিল ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক ইমনের জন্মদিন। বিশেষ এই দিনে তার অভিনীত সিনেমা মুক্তির ঘোষণা দিলেন। অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ সিনেমাটি ৩ জুন মুক্তি পাবে। এ উপলক্ষে শনিবার (২৮ মে) রাজধানীর পান্থপথের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

জন্মদিন উদ্‌যাপন নিয়ে ইমন বলেন, জন্মদিনটা সব সময়ই পরিবারের সঙ্গে কাটাতে পছন্দ করি। আগে বিভিন্ন সময়ে পরিচালক, প্রযোজকেরা বিশেষ আয়োজন করে জন্মদিন উদ্‌যাপন করতে চেয়েছেন। আমি রাজি হইনি। কিন্তু ৩ জুন আমার নতুন ছবি মুক্তি পাচ্ছে। ছবির প্রযোজক আমার জন্মদিনটি ধরেই ট্রেলার ও গান প্রকাশ করছেন। ছবির মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন হচ্ছে। সেখানেও উপস্থিত ছিলাম।



তিনি আরও বলেন, একসময় নায়ক হতে চাইতাম, গল্পের চাইতে নায়ক হওয়ার দিকেই আগ্রহ বেশি থাকত, এখন সিদ্ধান্ত বদলে ফেলেছি, শাকিব খানের পাসওয়ার্ড ছবিতে কাজের মধ্য দিয়ে অভিনেতা হওয়ার চেষ্টা করছি। এই ছবিতে আমি নায়ক না, আমি একজন অভিনেতা হিসেবে অভিনয় করেছি, গল্পের চরিত্র হিসেবে অভিনয় করেছি।

এ সময় উপস্থিত ছিলেন পরিচালক অঞ্জন আইচ, অভিনেতা মামনুন ইমন, অভিনেত্রী সূচনা আজাদ, অভিনেতা তারেক স্বপন, গায়িকা সোমনুর মনির কোনাল, নির্মাতা সানী সানোয়ার প্রমুখ।

ইমন ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মম, টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, ফারুক আহমেদ, আশিস খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘আগামীকাল’ ছবির পরিচালক অঞ্জন আইচ, নায়িকা সূচনা আজাদ, অভিনেতা টুটুল চৌধুরী, তারেক স্বপন, সংগীতশিল্পী কোনাল প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭