ওয়ার্ল্ড ইনসাইড

নিজের জামা বিক্রি করে হলেও কম দামে আটা দেয়ার প্রতিশ্রুতি শাহবাজ শরিফের


প্রকাশ: 30/05/2022


Thumbnail

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ বলেছেন, তিনি জনগণকে কম দামে আটা দেবেন। এজন্য প্রয়োজন হলে তিনি নিজের গায়ের জামা বিক্রি করবেন। খাইবার পাখতুনখোয়া শহরের মুখ্যমন্ত্রীকে তিনি ২৪ ঘণ্টার মধ্যে ১০ কেজির আটার বস্তা ৪০০ রুপি ধার্য করার নির্দেশ দিয়েছেন বলে প্রতিবেদন করেছে পাকিস্তানের দৈনিক ডন। 

শাহবাজ শরিফ বলেন, এই সময়ের মধ্যে আটার দাম না কমলে তিনি নিজের গায়ের জামা বিক্রি করে হলেও লোকজনকে কম দামে আটা সরবরাহ করবেন। ‘আমি আমার কথার পুনরাবৃত্তি করছি। আমি আমার পোশাক বিক্রি করে হলেও জনগণকে কম দামে আটা সরবরাহ করবো,’ বলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। 

শাহবাজ শরিফ বলেন, "আমি আপনাদের সামনে দৃঢ়তার সঙ্গে ঘোষণা করছি যে, আমি আমার জীবন উৎসর্গ করবো কিন্তু এই দেশকে সমৃদ্ধি ও উন্নয়নের পথে নিয়ে যাবো।"

রোববার ঠাকারা স্টেডিয়ামে এক জনসমাগমে ভাষণ দিতে গিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, "সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান দেশের জনগণকে মুদ্রাস্ফীতি এবং বেকারত্বের বোঝা উপহার দিয়েছেন। ইমরান খানের সরকার ৫০ লাখ ঘর এবং এক কোটি মানুষের কর্মসংস্থানের আশ্বাস দিয়েছিল। কিন্তু তারা সেটা করার বদলে দেশের অর্থনীতিতে ভয়াবহ সংকট তৈরি করে গেছে।"



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭