ইনসাইড বাংলাদেশ

চাঁদপুরে মাদক কারবারিদের ছাড়িয়ে নেওয়ার সময় আটক ২


প্রকাশ: 31/05/2022


Thumbnail

চাঁদপুরের হাইমচরে মাদক কারবারিদের ধরতে পুলিশের ওপর হামলার চেষ্টা করে মাদক কারবারির দল । এসময় মাদক কারবারিদের সঙ্গে ধস্তাধস্তি হয় পুলিশের। এতে পুলিশের তিন সদস্য আহত হন।

সোমবার (৩০ মে) রাতে উপজেলার মহজমপুর এলাকার দুদু মিয়ার দোকানের কাছে এই ঘটনা ঘটে। 

ঘটনা স্বীকার করে হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মাদক বিরোধী অভিযানে নামে। এসময় ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারি মনির পাটোয়ারী (২৮) ও রাজিব হোসেন (২৫) কে চ্যালেঞ্জ করে পুলিশ। একপর্যায়ে তারা পুলিশের ওপর হামলার চেষ্টা করে। এতে এই দুই মাদক কারবারি ও তাদের সহযোগীদের সঙ্গে ধস্তাধস্তিতে পুলিশের কনস্টেবল ইমরান, আমিনুল ও শরীফ হাতে আঘাতপ্রাপ্ত হন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে এই তিন পুলিশ সদস্য থানায় অবস্থান করছেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ সুদীপ্ত রায় জানান, স্থানীয় চিহ্নিত দুই মাদক কারবারিকে ২২ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। হামলা এবং মাদকের সঙ্গে আর কেউ জড়িত কি না, তা পুলিশ খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেবে।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রভাবশালীদের ছত্রছায়ায় হাইমচরে একটি চক্র দীর্ঘদিন ধরে ইয়াবাসহ নানা ধরনের মাদকের ব্যবসার সঙ্গে জড়িত।  

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, মাদক কারবারিদের কোনো অবস্থায় ছাড় দেওয়ার সুযোগ নেই। তাছাড়া পুলিশের ওপর চড়াও হয়েছে, আটককৃতদের বাইরে আরো যারা রয়েছে, তাদেরকেও আটকের চেষ্টা চলছে।  

অন্যদিকে, পুলিশের ওপর হামলা ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে থানা পুলিশ।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭