কালার ইনসাইড

যে কারণে মাজার জিয়ারত করলেন মিমি চক্রবর্ত্তী


প্রকাশ: 31/05/2022


Thumbnail

কদিন আগেই ভারতের আজমীর শরিফে দেখা গিয়েছিল রাজ চক্রবর্তী ও শুভশ্রী পরিবারকে। শুধু তা-ই নয়, সেখানে তাদের সকলকেই দেখা গেল ধর্মীয় আবহে। শিডিউলের ব‍্যস্ততা শুরু হওয়ার আগেই জয়পুরের উদ্দেশে পাড়ি জমিইয়েছিলেন দুজন। সঙ্গী ছেলে ইউভান ও পারিবারিক বন্ধু অভিনেত্রী ফলক রশিদ রায় ও তাঁর স্বামী।

তবে এবার মিমি চক্রবর্তীকে দেখা গেল মাজারে। কলকাতা থেকে কয়েক'শ কিলোমিটার দূরের একটি মাজারে জিয়ারত করতে দেখা গেল মিমিকে।  

মিমির প্রসঙ্গে এলো এ কারণে যে, এই দুজনই ছিলেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজের প্রেমিকা। শুভশ্রীর পরেই মাজারে তাঁকে দেখা গেল। এক সময় শুভশ্রী মিমি কে রাজকে বিয়ে করবেন তাই নিয়েই ছিল উৎকণ্ঠা। গণমাধ্যমে খবর আসে শুভশ্রী, মিমি দুজনই রাজের জন্য আত্মহত্যাও করতে পারেন। শুধু তাই নয় মিমি সত্যি সত্যি সে চেষ্টা করেছিলেন। পুরনো খোবর ঘাঁটলেই খুঁজে পাওয়া যাবে সেসব।

যদি সেসব সম্পর্ক চুকেবুকে গিয়েছে। স্রাজ শুভশ্রীকে বিয়ে করেছেন। তাদের সন্তান ইউভান বড় হচ্ছে। কিছুদিন আগেই শুভশ্রী যেহেতু আজমির শরীফে গিয়েছেন, তাই মিমির মাজারে যাওয়াটাকেও নেটিজেনরা একই সূত্রে গাঁথার চেষ্টা করছেন।

মিমিকে সোমবার দেখা গেল পশ্চিমবঙ্গের দরবার ই ইকরাম হলদিবাড়ি দরবার শরীফে। নিজের ফেসবুকে ছবি পোস্ট দিয়ে লিখেছেন, হুজুর সাহেবের দরগায়।

এই মাজারটি পশ্চিমবঙ্গের কোচবিহার জেলায়। তবে বাংলাদেশের নীলফামারী জেলার চিলাহাটি সীমান্ত ঘেঁষে অবস্থিত। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭