কালার ইনসাইড

জয়ার নতুন ছবিকে ঘিরে রহস্য


প্রকাশ: 31/05/2022


Thumbnail

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কাজের সম্মাননা হিসেবে তাঁর জুলিতে জমেছে বেশ অনেক পুরস্কার। দেশের পাশাপাশি ওপার বাংলাতেও কাজের স্বীকৃতিস্বরূপ ঘরে তুলেছেন বলিউডের অত্যন্ত সম্মানিত ফিল্মফেয়ার পুরস্কার।

অভিনয় ও সৌন্দর্যের দ্যুতি ছড়িয়ে এরই মধ্যে দুই বাংলায় প্রশংসা কুড়িয়েছেন। তবে এবার  এই অভিনেত্রীকে পড়তে হয়েছে নেটিজেনদের সমালোচনায়। সম্প্রতি একটি অনুষ্ঠানে চড়া মেকআপে জয়া আহসান হাজির হয়েছিলেন। সেই ছবি জয়া ফেসবুকে পোস্ট করলে কেউ তাকে রাখি সাওয়ান্তের সঙ্গে আবার কেউ রানু মণ্ডলের সঙ্গে তুলনা করেছেন। আবার সেই ছবিগুলোকে ঘিরে দেখা দিয়েছে নানা রহস্য।

একজন ভক্ত তার ঐ ছবি পোষ্ট করে ফেসবুকে লিখেছেন, ভীষণ প্রিয় অভিনেত্রী,একসময় যার মুগ্ধতায় ছিলাম! সার্জারি করালো নাকি মেক-আপ বুঝলাম না ব্যাপারটা! এ যেন অচেনা....অন্য কেউ।

জয়া আহসান ফেসবুক ও ইনস্টাগ্রামে গত ৩০ মে ছবিগুলো পোস্ট করেন। আজকেও একই লুকের কয়েকটি ছবি আপলোড করেন এই অভিনেত্রী। এই অভিনেত্রীকে রানু মণ্ডলের সঙ্গে তুলনা করে একজন লিখেছেন, যে মেকআপ আর্টিস্ট রানু মণ্ডলের মেকআপ করেছিল সেই আর্টিস্টই মনে হয় জয়া খালার মেকআপ করেছে।’ তানিয়া চৌধুরী তমা লিখেছেন ‘গরিবের রাখি সাঁওয়ান্ত ফ্রম বাংলাদেশ।

উল্লেখ্য, সুমন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘পুতুল নাচের ইতিকথা’ সিনেমায় অভিনয় করছেন জয়া। ইরানের জনপ্রিয় পরিচালক মোরতেজা আরশমোর নতুন সিনেমাতেও তাকে দেখা যাবে। এ ছাড়াও মুক্তির মিছিলে রয়েছে ‘বিউটি সার্কাস’।  




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭