কালার ইনসাইড

পরী আছে, পরী নেই


প্রকাশ: 31/05/2022


Thumbnail

কখনো মহুয়া সুন্দরী, কখনো আবেদনময়ী আবার কখনো অ্যাকশন লেডি চরিত্রে দর্শকের সামনে নিজেকে মেলে ধরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। প্রতিটি চরিত্রেই বেশ মানিয়েছে এই অভিনেত্রীকে। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি সামাজিক নানা কর্মকাণ্ডে বিভিন্ন সময় নিজেকে যুক্ত করে পেয়েছেন প্রশংসা। সবকিছু মিলেই বেশ আলোচিত এই নায়িকা।

চলচ্চিত্রপাড়ায় পরীমনি নামে তিনি পরিচিত হলেও তার আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ছোট বেলায় মা-বাবাকে হারিয়ে নানুর কাছেই মানুষ হয়েছেন তিনি। বলা চলে এখন একমাত্র নানুকে ঘিরেই তার সবকিছু।

ক্যারিয়ারের শুরুতে নাটকে অভিনয় করলেও বেশী সময় লাগেনি রুপালী পর্দায় জায়গা করে নিতে। চলচ্চিত্রে প্রথম ছবিতে অভিনয় করে সেটি মুক্তির আগেই প্রায় ডজনখানেক ছবিতে চুক্তিবদ্ধ হয়ে চলচ্চিত্রপাড়ায় বেশ আলোচনায় উঠে আসেন। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। রক্ত, অন্তর জ্বালা, স্বপ্নজাল, বিশ্ব সুন্দরীর মত ছবি উপহার দিয়ে দর্শক মনে জায়গা করে নেন।



গেল বছর মাদক কাণ্ডের পর পরীমনি আরও আলোচিত-সমালোচিত হন। সেই ধাক্কা যেতে না যেতেই জন্মদিনের পোশাক ও নাচকে কেন্দ্র করে বেশ সমালোচিত হয়েছেন এই নায়িকা। তবে কিছুই যেন তোয়াক্কা করেন না এই নায়িকা। এতকিছুর মাঝেই হুট করেই বিয়ে করেন মডেল ও অভিনেতা রাজকে। এর কিছুদিন পরই চলতি বছরের ১০ জানুয়ারি এই নায়িকা জানান, তিনি মা হতে যাচ্ছেন। এ খবরের পর ফের আলোচনায় উঠে আসেন তিনি।



এতকিছুর মাঝেই পরীমনি অভিনীত 'গুনিন' ও 'মুখোশ' ছবি মুক্তি পায়। তবে হতাশার কথা হলো এই ছবি তেমন ভাবে দর্শক মহলে জায়গা করে নিতে পারেনি। পাশাপাশি এই সিনামাগুলো দিয়ে দর্শকদের কাছেও তেমন আলোচিত হননি এই নায়িকা।



সিনেমা দিয়ে আলোচনায় না থাকলেও বর্তমানে মাঝে মাঝে মামলার হাজিরা কিংবা তাঁর বেবি বাম্প ও রাজকে নিয়ে মাঝেমধ্যেই সংবাদের শিরোনামে আসেন পরীমনি। কখনো রাজের সাথে কাটানো কিছু সুন্দর মূহুর্তের ছবি দিয়ে, আবার কখনোবা তাঁর উন্মুক্ত বেবি বাম্পের ছবি প্রকাশ করে।



পরীমনির হাতে বেশকিছু ছবির কাজ থাকলেও অনেকেই বলছেন তাঁর মতো এমন গুণী অভিনেত্রী নানা কর্মকাণ্ডের সাথে জড়িয়ে হারিয়ে যাচ্ছেন, যা চলচ্চিত্রের জন্য বেশ ক্ষতির। আবার অনেকেই বলছেন, সঠিক দিক-নির্দেশনার অভাবেই হয়তো পরীমনি বেপরোয়া জীবনযাপন করছেন। পাশাপাশি অনেকেই রাজের সাথে বিয়ের পর বলছেন, সংসারী হোক পরীমনি, স্বামী-সন্তান নিয়ে যেন নির্ভেজাল জীবন কাটে তাঁর।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭