কালার ইনসাইড

ঈদের পর দেখা মিলবে ববির ‘ময়ূরাক্ষী’


প্রকাশ: 01/06/2022


Thumbnail

দীর্ঘ বিরতির পর ‘ময়ূরাক্ষী’ সিনেমার শুটিং দিয়ে চেনা ছন্দে ফিরেছিলেন ঢালিউড চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। রাশিদ পলাশ পরিচালিত সিনেমাটির মাধ্যমে দুই বছর ক্যামেরার সামনে দাঁড়ান ববি। সিনেমাটির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী।

অনেক আগেই সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়েছে। এবার মুক্তির পালা। অনেকেই হয়ত ভেবেছিলেন ‘ময়ূরাক্ষী’ আসবে ঈদে। তবে নির্মাতা জানালেন, আর ক’টা দিন অপেক্ষা করতে হবে। ববি অভিনীত এ সিনেমাটি ঈদের পর প্রেক্ষাগৃহে আসবে।

নিজের চরিত্রটি নিয়ে ববি বলেন, গ্ল্যামারই তো বাইরে থেকে আমরা দেখি। আমি নিজে একজন চিত্রনায়িকা হয়ে এটা অনুভব করি। একজন নায়িকার উঠানামা তুলে ধরা হয়েছে এ সিনেমায়। গ্ল্যামার, ইমোশন, রিলেশনশীপের ক্রাইসিস সব আছে। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দ করবে।

জানা গেছে, ববিকে এই সিনেমায় ঢালিউডের একজন বিখ্যাত নায়িকার চরিত্রে দেখা যাবে। আর ঈদের আগেই সিনেমাটি সেন্সরে যাবে। সবকিছু ঠিক থাকলে মুক্তি পাবে আগামী আগস্ট মাসে।

‘ময়ূরাক্ষী’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার আগেই প্রকাশিত হয়েছে। সেখানে একজন নায়িকার ভূমিকায় দেখা গেছে ববিকে। সেখানে ববি শাড়ি পরা, সঙ্গে বোল্ড সাজসোজ। হাতে জ্বলন্ত সিগারেট। মুখ থেকে বের হচ্ছে ধোঁয়া। তাকিয়ে আছেন উদাস ভঙ্গিতে। পাশে পড়ে রয়েছে বিভিন্ন পুরস্কার, মেঝেতে পুড়ছে খবরের কাগজ। সেই খবরের কাগজে আছে তারই ছবি। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭