ইনসাইড টক

‘এবারের জন্মদিন সারপ্রাইজের মধ্য দিয়েই কেটেছে’


প্রকাশ: 02/06/2022


Thumbnail

নৃত্যশিল্পী হিসেবে মিডিয়ায় কাজ শুরু করেন অল্প বয়সে। পরে মডেলিং এবং অভিনয়ে এসে সফলতা পান তমা মির্জা। পরে নাটক, সিনেমায় কাজ করে বেশ আলোচনায় চলে আসেন। ২০১০ সালে এমবি মানিক পরিচালিত ‘বলো না তুমি আমার’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন, অভিনয় করেন ১৫টিরও বেশি সিনেমায়। কাজের সম্মাননা হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রের পাশাপাশি এখন কাজ করছেন ওটিটি মাধ্যমেও। তার প্রথম ওয়েব ফিল্ম ‘খাঁচার ভিতর অচিন পাখি’ মুক্তির পর নিজেকে আবিষ্কার করেছেন নতুনরূপে। এরপর থেকে ওয়েবেই ঝুঁকেছেন এ নায়িকা।


এবার ঈদে মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত তমা মির্জা অভিনীত ‘ফ্লোর নম্বর ৭’ ওয়েব ফিল্মটি। মুক্তির পর বেশ প্রশংসা পাচ্ছেন তমা।

গতকাল ছিলো এই অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহর থেকেই ভক্ত ও সহকর্মীদের ভালোবাসায় ভাসছেন তিনি। তমা মির্জার ফেসবুকে গেলেই দেখা যায় তার জন্মদিনের নানা আয়োজনের ছবি। বিশেষ এই দিনকে নিয়ে বাংলা ইনসাইডারের  সাথে কথা হলো এই অভিনেত্রীর।


বাংলা ইনসাইডার: জন্মদিন কেমন কাটলো?

তমা মির্জা: অসাধারণ একটি সময় কেটেছে। আমার জীবনের অন্যতম একটু সুন্দর সময় কেটেছে।

বাংলা ইনসাইডার: ছোট বেলার জন্মদিন ও এখনকার সময়ের জন্মদিনের পার্থক্য কেমন?

তমা মির্জা: ছোট বেলার আমি আমার বন্ধুদের ডেকে নিয়ে আসতাম কেক কাটার জন্য। আর এখন বন্ধুরা আমাকে ডেকে কেক কাটে। সারপ্রাইজ দেয়। আসলে দুই সময়ের আনন্দ, অনুভূতি দুই রকম।


বাংলা ইনসাইডার:
এবারের জন্মদিন সারপ্রাইজ কি ছিলো?

তমা মির্জা:
এবারের জন্মদিন সারপ্রাইজের মধ্য দিয়েই কেটেছে। বাসায় বোনদের সাথে কেক কাটার পর গান বাংলায় কেক কেটেছি। মুন্নি ভাবী আমার জন্য নিজ হাতে বাসা থেকে রান্না করে নিয়ে এসেছে। তাছাড়া আমার প্রেমের লাড্ডু গানের পোষ্টার দিয়ে কেক বানিয়েছে তাপস ভাই। এরপর দিন বাবা-মায়ের সাথে বাসায় সময় কাটিয়ে সন্ধ্যায় কিছু বন্ধুদের সাথে আড্ডা দিয়েছি। তারাও বেশ সারপ্রাইজ দিয়েছে আমাকে। যেগুলো কিছু ছবি আমি ফেসবুকে শেয়ার করেছি।

বাংলা ইনসাইডার: জন্মদিনে বিশেষ পাওয়া কি?

তমা মির্জা: মানুষের দোয়া, বাবা-মায়ের দোয়া ও বন্ধুদের এত্ত ভালোবাসাই আমার বিশেষ পাওয়া জন্মদিনে। আসলে গিফট থেকে মানুষের ভালোবাসা ও দোয়াটাই আমার সব সময়ের চাওয়া থাকে। আর এবার মনে হয় আমি সব থেকে বেশী ভালোবাসা পেয়েছি সবার কাছ থেকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭