কালার ইনসাইড

দর্শকদের সাথে ‘আগামীকাল’ দেখবেন ইমন


প্রকাশ: 03/06/2022


Thumbnail

ভালোবাসা ও বিশ্বাস-ঘাতকতার গল্প নিয়ে নির্মিত হয়েছে সাইকোলজিকাল থ্রিলার সিনেমা ‘আগামীকাল’। সপ্তাহের একমাত্র নতুন সিনেমা হিসেবে শুক্রবার (০৩ জুন) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘আগামীকাল’। বড় ও ছোট মিলিয়ে দেশের মোট ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সাইকো-থ্রিলারটি।

নাট্যনির্মাতা অঞ্জন আইচ রচিত ও পরিচালিত মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনাল-এর ব্যানারে নির্মিত এই সিনেমা দেশের প্রায় আটটি লোকেশনে চিত্রায়িত হয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক মামনুন ইমন, জাকিয়া বারী মম ও সূচনা আজাদ।  

এ প্রসঙ্গে ইমন বলেন, দেশের সেরা ৩০টি প্রেক্ষাগৃহে ‘আগামীকাল’ মুক্তি পেয়েছে। এটা বেশ ভালো লাগছে। সিনেপ্লেক্সসহ বড় সব প্রেক্ষাগৃহেই আমাদের সিনেমা মুক্তি পেল। সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন। আমিও দর্শকদের সাথে সিনেমাটি দেখবো।

ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমা ‘আগামীকাল’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সূচনা আজাদকে। এ প্রসঙ্গে সবাইকে অনুরোধ করে তিনি বলেন, ‘আপনারা প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখুন। আপনাদের টিকেটের টাকা বৃথা যাবে না। আপনারা সিনেমাটি উপভোগ করবেন।’

সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, ফারুক আহমেদ, আশীষ খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।  সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র ও ডিজিটাল পার্টনার টাইগার মিডিয়া।

যে ৩০ প্রেক্ষাগৃহে ‘আগামীকাল’ মুক্তি পাচ্ছে:-

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শপিং মল, সীমান্ত সম্ভার, সনি স্কয়ার), ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা (ঢাকা), শ্যামলী (ঢাকা), আনন্দ (ঢাকা), চিত্রামহল (ঢাকা), বর্ষা (জয়দেবপুর), সংগীত (ঢাকা), চাঁদমহল (কাঁচপুর), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), নিউমেট্রো (নারায়ণগঞ্জ) রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ), মনিহার (যশোর), মধুবন (বগুড়া), শাপলা (রংপুর), মডার্ন (দিনাজপুর), তামান্না (সৈয়দপুর), গীতা (খুলনা), পূরবী (ময়মনসিংহ), নন্দিতা (সিলেট), সুগন্ধা (চট্টগ্রাম), বনলতা (ফরিদপুর), মিলন (মাদারীপুর), পূর্বাশা (শান্তাহার), রাজিয়া (নাগরপুর) ও অভিরুচী (বরিশাল)।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭