কালার ইনসাইড

নতুন পরিচয়ে জাহারা মিতু


প্রকাশ: 03/06/2022


Thumbnail

জাহারা মিতু, যার শোবিজে পথ চলা শুরু সুন্দরী প্রতিযোগিতা দিয়ে। জনপ্রিয়তা পেয়েছেন খেলাধুলা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে। উপস্থাপনার পাশাপাশি অভিনয় করেছেন নাটক-সিনেমাতেও। তার শুরুটা হয় ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমা দিয়ে। তিনি শোবিজের প্রিয়মুখ জাহারা মিতু। এরপর যুক্ত হয়েছেন কলকাতার দেবের সঙ্গে ‘কমান্ডো’ সিনেমায়।

শাকিব খান, কলকাতার দেবের সঙ্গে অভিনয় করে ফেললেও এখনও সিনেমাগুলো মুক্তি পায়নি। তবে তার অভিনয় দেখা মিলেছে নাটকে। তবে এখন সিনেমাতেই বেশি মনোযোগ দিয়েছেন মিতু। তবে নতুন খবর হলো এই নায়িকা যোগ দিলেন ভিন্ন পেশায়। ক্রিয়েটিভ এজেন্সি লিমিটেড নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে পহেলা জুন থেকে চাকরি জীবন শুরু করেছেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন জাহারা মিতু নিজেই।



এ প্রসঙ্গে তিনি বলেন, পুরো এজেন্সির দায়িত্বে আমি। যেহেতু চিফ অফ অপারেশনস তাই ক্লায়েন্ট হ্যান্ডেল থেকে শুরু করে প্রজেক্ট বাস্তবায়ন পুরোটাই আমার দায়িত্বে। করোনার মধ্যে আরো একটি প্রতিষ্ঠানের সিইও হিসেবে যোগ দিয়েছিলাম। তবে সেখানে ক্রিয়েটিভ কাজের জায়গা ছিল না। তাই মানসিক সন্তুষ্টি পাইনি বলে চাকরি ছেড়ে দিয়েছিলাম। নতুন জায়গায় অবশ্য সেই মানসিক শান্তির জায়গাটা পেয়েছি তাই জয়েন করেছি।

যোগ করে জাহারা মিতু আরও বলেন, অভিনয় আমার মূল জায়গা। পেশাগতভাবে অভিনয়কে কখনোই চাইনি। তবে অভিনয় আমার নেশা। আমার ভালোবাসার জায়গা। তাই কর্পোরেট জায়গা ঠিক রেখে আমি অভিনয়টা চালিয়ে যেতে তাই। কর্তৃপক্ষ আমাকে সেভাবে কাজের সুযোগ দেয়ার আশ্বাস দিয়েছেন। আশা করি, ভালো কিছুই হবে।

মিতুর ইতোমধ্যে বেশ কিছু ছবির কাজ করেছেন যার মাঝে, অপূর্ব রানার  ‘যন্ত্রণা’, কাজী হায়াতের ‘জয় বাংলা’, শাহীন সুমনের ‘কুস্তিগীর’ ও সুমন ধর-এর ‘শত্রু’ সিনেমায়। অধিকাংশ সিনেমার কাজ শেষের দিকে।

এরই মধ্যে গত ১৩ এপ্রিল (বুধবার) প্রেক্ষাগৃহে প্রদর্শনের জন্য সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে জাহারা মিতু অভিনীত ‘কুস্তিগীর’ সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে প্রথমবার মিতুর কোনও সিনেমা ছাড়পত্র পেয়েছে। আর এর মাধ্যমে তার শেষ হলো দীর্ঘ আড়াই বছরের অপেক্ষা। এতে মিতুর সহশিল্পী চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭