ইনসাইড গ্রাউন্ড

লিভারপুল ছাড়ব কি না, রায় দেবে জনগণ: মানে


প্রকাশ: 04/06/2022


Thumbnail

লিভারপুলেই থাকবেন, নাকি অন্য কোন দলে খেলবেন সেই সিদ্ধান্ত নিজে নেবেন না। এক্ষেত্রে দেশবাসীর চাওয়াকেই প্রাধান্য দেবেন সাদিও মানে।

আফ্রিকা কাপ অব নেশন্সের কোয়ালিফায়ারে শনিবার বেনিনের বিপক্ষে ম্যাচের আগে সেনেগালের এই তারকা জানান, দেশের মানুষের রায় জেনে তিনি ক্লাব ফুটবলে নিজের ভবিষ্যৎ ঠিক করবেন।

লিভারপুলের এই ফরোয়ার্ডের ক্লাব ছাড়া নিয়ে গুঞ্জন চলছে বেশ কদিন ধরেই। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে তিনি বলেছিলেন, ফাইনালের পর জানাবেন ‘বিশেষ’ সিদ্ধান্ত। যদিও এখনও তা জানাননি মানে।

মানে বলেন, “অন্য সবার মতো আমিও সামাজিক মাধ্যমে আছি এবং লোকের মন্তব্য দেখি। সেনেগালের ৬০-৭০ শতাংশ লোকে কি চায় না আমি লিভারপুল ছেড়ে দেই? তারা যা চায়, আমি সেটাই করব।”

“আপনারা শিগগিরই দেখতে পাবেন। তাড়াহুড়োর কিছু নেই, কারণ সবাই মিলেই এটা দেখতে পারব। ভবিষ্যতই তা বলে দেবে।”

লিভারপুলের সঙ্গে মানের চুক্তির বাকি আছে আরও এক বছর। গুঞ্জন উঠেছে, লিভারপুল ছেড়ে বায়ার্ন মিউনিখে পাড়ি জমাবেন এই সেনেগাল তারকা।

২০১৬ সালে সাউদাম্পটন থেকে লিভারপুলে আসেন মানে। ক্যারিয়ারের সেরা সময়টা তার লাল জার্সিতেই। আর, ক্লাবও এসময় পার করছে দুর্দান্ত মৌসুম। ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ জয় ও পরের মৌসুমে প্রিমিয়ার লিগ জয়ে তার ছিল উল্লেখযোগ্য অবদান।

সদস্য সমাপ্ত মৌসুমেও লিভারপুলের লিগ কাপ ও এফএ কাপ জয়ে তার ছিল বড় ভূমিকা। এবারের মৌসুমে দলের হয়ে করেছেন ২৩ গোল। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭