ইনসাইড বাংলাদেশ

সাভারে বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪


প্রকাশ: 05/06/2022


Thumbnail

সাভারের বলিয়ারপুরে বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের তিন কর্মকর্তাসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩৫ জন যাত্রী।

রোববার (০৫ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের বলিয়াপুর এলাকার ইউটার্নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আরিফুজ্জামান, পূজা সরকার ও কাউসার রাব্বি। তারা আশুলিয়ার বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, সকালে ঢাকা-আরিচা মহাড়কের বলিয়াপুর এলাকায় ইউটার্নে একটি যাত্রবাহী বাস ইউটার্ন নেওয়ার জন্য ঘুরছিল। এ সময় গরুবোঝাই ঢাকাগামী একটি ট্রাক বাসটির পেছনে ধাক্কা দেয়। পরে বাসটির সামনের অংশ নবীনগরগামী লেনে বের হয়ে গেলে ঢাকা থেকে আসা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফবাহী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নিয়ে গেলে দুজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। তাদের সাভারের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সুপার ভাইজার ইউসুফ হোসেন বলেন, আমাদের এখানে অনেক এক্সিডেন্টের রোগী এসেছে। এরমধ্যে দুজন মারা গেছেন। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম বলেন, আমরা অনেককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। স্পটে একজনকে মৃত অবস্থায় পেয়েছি। এখনো অনেকে আহত অবস্থায় পড়ে রয়েছেন। তাদের উদ্ধারে কাজ করছি। আমাদের চারটি ইউনিটি কাজ করছে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে ফায়ার সার্ভিসের সহায়তায় দুর্ঘটনা কবলিত পরিবহন উদ্ধারের চেষ্টা চলছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭