ইনসাইড গ্রাউন্ড

‘ক্ষতিগ্রস্থদের জন্য এগিয়ে আসুন’ ক্রিকেটারদের আবেদন


প্রকাশ: 05/06/2022


Thumbnail

সীতাকুণ্ডের বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোকবার্তা এবং ক্ষতিগ্রস্থদের সহায়তায় এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। 

ফেসবুক পোস্টের মাধ্যমে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও সাধারণ মানুষকে রক্ত ও চিকিৎসা সহায়তার পাশাপাশি প্রয়োজনীয় সেবার জন্য হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানিয়েছেন তারা।

অধিনায়ক তামিম ইকবাল ফেসবুক পোস্টে সহায়তা আবেদন জানিয়ে লিখেছেন, ‘চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠনের সকলকে অনুরোধ করবো চট্টগ্রাম মেডিকেলে অবস্থান করার জন্য। সীতাকুণ্ডের কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণ হয়েছে। হতাহতের সংখ্যা অনেক, প্রচুর পরিমাণ রক্তের প্রয়োজন হচ্ছে।’

‘দয়া করে যে যেখানে আছেন সাধ্যের মধ্যে থাকলে এক্ষুনি ছুটে যান, আপনার এক ব্যাগ রক্ত হয়তো বাঁচিয়ে দিতে পারে একটি প্রাণ। আপনার পরিচিত রক্তযোদ্ধা বন্ধুদেরও আসার জন্য অনুরোধ করুন। মানুষ মানুষের জন্য।’


সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা লিখেছেন, “”চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনারের ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করছি এবং যারা আহত হয়েছে তাদের প্রতি রইল সমমর্মিতা। 

আমি চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন ও সাধারণ মানুষদের অনুরোধ করি যেন হতাহতদের সাহায্যে এগিয়ে আসে। শুনেছি প্রচুর রক্তের প্রয়োজন। সবাই এগিয়ে আসুন। আপনার একটু সহযোগিতা, এক ব্যাগ রক্ত হয়তো বাঁচিয়ে দিতে পারে একটি প্রাণ, হাসি ফোটাতে পারে একটি পরিবারকে।

সকলে প্রার্থনা করি।”


বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক এবং টেস্ট ক্রিকেটে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক মুশফিকুর রহিম ফেসবুক পোস্টে লিখেছেন, “চট্টগ্রামের খবর শুনে খুবই মর্মাহত। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য প্রার্থনা করছি। শক্ত থাকো, সীতাকুণ্ড। আল্লাহ আমাদের সবাইকে রক্ষা করুন।”



এছাড়া মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, তাসকিন আহমেদসহ জাতীয় দলের অন্য ক্রিকেটাররাও সামাজিক যোগাযোগ মাধ্যমে সীতাকুণ্ডে হতাহতদের জন্য শোকবার্তা দিয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭