কালার ইনসাইড

কথা ও কাজে মিল নেই সিয়াম-পূজার


প্রকাশ: 07/06/2022


Thumbnail

আপনার বানানো ট্রেলার প্রচার করা হবে শান, জাজ মাল্টিমিডিয়াসহ দেশের নামকরা সব কন্টেন্ট হাব থেকে। এমনকি 'শান' টিমের পরবর্তী কোন প্রজেক্টে আপনি পেতে পারেন এডিটর হিসেবে কাজ করার সুবর্ণ সুযোগ! - ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত ছবি 'শান' মুক্তির আগে প্রমোশানাল অ্যাক্টিভিটি হিসেবে  এভাবে ফ্যানমেড টিজার কন্টেস্টের ঘোষণা দেওয়া হয়েছিলো। পাশাপাশি দর্শকদের জন্য 'ডিনার উইথ সিয়াম-পূজা' ইভেন্টের আয়োজন করে সিয়াম-পূজার সাথে ডিনার করার সুযোগ দেওয়ার ঘোষণা দিযেছিলো ছবিটি প্রযোজনা সংস্থা ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

ঘোষণার পর  দর্শকদের বানানো অনেক ট্রেলার জমা পড়ে ফিল্মম্যান ও জাজের অফিসে। সেখান থেকে সেরা ট্রেলার নির্মাতা হিসেবে বিজয়ীদের নাম জাজ ও শানের পেজ থেকে ঘোষণা করা হয়।

সম্প্রতি ঘোষণা অনুযায়ী সেই ট্রেলার নির্মাণকারী চারজন বিজয়ী ও দেশের বিভিন্ন এলাকা থেকে আসা ২০ জন দর্শকের সাথে ডিনার ও সিনেমা দেখার আয়োজন করা হয়। অনেকেই বেশ উৎসাহ নিয়ে ছিলেন প্রিয় তারকাদের সাথে বসে খাবার খাবেন, সেলফি তুলবেন কিংবা সিনেমা দেখবেন। তবে সব আশায় যেন গুঁড়েবালি। কেউ কথা রাখেনি। সন্ধ্যা সাতটায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় তা শুরু হয় রাত সারে নয়টায়। কেননা অনুষ্ঠানের মূল দুই তারকা পূজা চেরী ও সিয়াম বরাবরের মতই এসেছেন দেরি করে। ভক্তদের দাওয়াত দিয়ে ঘন্টার পর ঘন্টা বসিয়ে রাখা নিয়ে উঠেছে নানা প্রশ্ন।

এদিকে নায়ক-নায়িকার সাথে সিনেমা ও ডিনার করার কথা থাকলেও দুজনের কেউই কথা রাখেননি। ভক্তদের এতসময় অপেক্ষা করিয়েও আশাহত করলেন তাঁরা।

বেশ কষ্ট নিয়েই অনেকেই বলেন, এত সময় অপেক্ষা করিয়ে প্রপ্তি যদি এইটা হয় তাহলে কিছুই বলারা কেউ। এরা কেমন তারকা যে কথা দিয়ে কথা রাখেন না।

 শান ছবিতে মূখ্য চরিত্রে আছেন সিয়াম আহমেদ। তার নায়িকা হিসেবে আছেন পূজা চেরি।  ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।








প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭