কালার ইনসাইড

ক্ষমা চাইলেন নায়ক ইমন


প্রকাশ: 07/06/2022


Thumbnail

ভালোবাসা ও বিশ্বাস-ঘাতকতার গল্প নিয়ে নির্মিত হয়েছে সাইকোলজিকাল থ্রিলার সিনেমা ‘আগামীকাল’। গত শুক্রবার (০৩ জুন) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘আগামীকাল’। বড় ও ছোট মিলিয়ে দেশের মোট ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সাইকো-থ্রিলারটি।

নাট্যনির্মাতা অঞ্জন আইচ রচিত ও পরিচালিত মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনাল-এর ব্যানারে নির্মিত এই সিনেমা দেশের প্রায় আটটি লোকেশনে চিত্রায়িত হয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক মামনুন ইমন, জাকিয়া বারী মম ও সূচনা আজাদ।  

এদিকে মুক্তির পর থেকে হলে হলে যাচ্ছেন নায়ক ইমন। দেখেছেন দর্শকদের সাথে সিনেমা। সম্প্রতি লাইভে এসে এই নায়ক বলেন, আগে বুঝে না বুঝে অনেক কাজ করেছি। সব কিছুর জন্য ক্ষমা চাই আমি। আগে গল্পের চাইতে নায়ক হওয়ার দিকেই আগ্রহ বেশি থাকত, এখন সিদ্ধান্ত বদলে ফেলেছি, শাকিব খানের পাসওয়ার্ড ছবিতে কাজের মধ্য দিয়ে অভিনেতা হওয়ার চেষ্টা করছি। এই ছবিতে আমি নায়ক না, আমি একজন অভিনেতা হিসেবে অভিনয় করেছি, গল্পের চরিত্র হিসেবে অভিনয় করেছি।

সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, ফারুক আহমেদ, আশীষ খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র ও ডিজিটাল পার্টনার টাইগার মিডিয়া।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭