ইনসাইড বাংলাদেশ

ডিজিটাল নিরাপত্তা আইনে রাঙামাটিতে সাংবাদিক গ্রেফতার


প্রকাশ: 08/06/2022


Thumbnail

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় রাঙামাটিতে ফজলে এলাহী নামে এক স্থানীয় সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি স্থানীয় দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক। ফজলে এলাহী একই সঙ্গে আরও কয়েকটি গণমাধ্যমে জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় শহরের এডিসি হিলের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ। 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ‌‌'চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতের ওয়ারেন্টের প্রেক্ষিতে দৈনিক পার্বত্য চট্টগ্রাম পত্রিকার সম্পাদক ফজলে এলাহীকে গ্রেফতার করা হয়েছে।' তবে মামলার বিষয়ে তিনি তাৎক্ষণিকভাবে বিস্তারিত জানাতে পারেননি।

থানা সূত্রে জানা গেছে, ফজলে এলাহীর বিরুদ্ধে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। মামলা প্রসেস নাম্বার ৮১৭/২২। মামলা নং-২৮/২১। তবে মামলার বাদী কে সে সর্ম্পকে নিশ্চিত হওয়া যায়নি।

রাঙামাটির পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন জানান, মামলার বিষয়ে বিস্তারিত কিছু জানি না। আদালত থেকে একটি ওয়ারেন্টের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭