কালার ইনসাইড

‘অমানুষ’র পাশে থাকার আহবান জানালেন মিশা


প্রকাশ: 08/06/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মিশা সওদাগর খল চরিত্রে আট শতাধিক সিনেমায় অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তার সময়ে শুরু করে অনেক নায়ক-খল নায়ক আজ চলচ্চিত্রে নেই। কিন্তু মিশা সওদাগর এখনও দাপটের সঙ্গে কাজ করছেন।

এবার ঈদুল ফিতরে মিশা অভিনীত দুটি সিনেমা মুক্তি পায়। আগামী ১৭ জুন তার ‘অমানুষ’ মুক্তি পাবে। সিনেমাটি নিয়ে  আশাবাদি এই খলনায়ক।



মিশা বলেন, ‘অমানুষ’ ভিন্ন টেস্টের সিনেমা। এই সিনেমায় ডাকাতের গল্প তুলে ধরা হয়েছে। আমার কাছে মনে হয়েছে দর্শক এই সিনেমায় ভিন্ন একটি গল্প পাবেন। এতে আমার চরিত্র ও লুকেও ভিন্নতা আছে। অনন্য মামুন বেশ ভালো কাজ করেছে। নিরবও ভালো করেছে।’ তিনি দর্শককে ‘অমানুষ’ সিনেমার পাশে থাকারও আহ্বান জানান।

অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করেছেন মিথিলা। এর মাধ্যমে প্রথমবার চলচ্চিত্রে নাম লিখিয়েছেন মিথিলা। অনন্য মামুন বলেন, করোনার মধ্যে সিনেমাটির শুটিং করেছিলাম। অনেক কাঠখড় পুড়িয়ে ঢাকা, বান্দরবানে টানা ১৬ দিন শুটিং করেছি।

‘অমানুষ’ সিনেমায় বনদস্যুর চরিত্রে অভিনয় করেছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত এক নারীর চরিত্রে। যিনি মূলত বাংলাদেশের সৌন্দর্য নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে চান। এটি করতে গিয়ে ডাকাতের খপ্পরে পড়েন।

এতে আরো অভিনয় করছেন, রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী সুজন, নওশাবা, আনন্দ খালেদ প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭