ওয়ার্ল্ড ইনসাইড

কথা রাখলো না প্রেমিক, একাই ঝাঁপ দিল প্রেমিকা


প্রকাশ: 08/06/2022


Thumbnail

একসাথে ডুবে মরার প্রত্যয় নিয়ে নদীতে ঝাঁপ দিয়ে প্রতারণার শিকার হলেন এক নারী। তিনি ঝাপ দিলেও, ঝাঁপ দেয়নি প্রেমিক। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের প্রয়াগরাজে। 

পরকীয়ার সম্পর্ক ছিল ঐ যুগলের।  মেনে নেবে না সমাজ, এই ভেবে নদীতে ডুবে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন তারা। কিন্তু প্রেমিকা ঝাঁপ দিলেও ঝাঁপ দেননি ওই প্রেমিক। বিষয়টি বুঝতে পেরে সাঁতরে ফিরে এসে প্রেমিকের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার মামলা করেছেন প্রেমিকা । 

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, ৩২ বছর বয়সী ওই নারীর বেশ কয়েক বছর আগে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন বয়সে দুবছরের ছোট চান্দু নামের এক যুবকের সঙ্গে। পরে মাস খানেক আগে ওই নারীকে না জানিয়ে বিয়ে করে ফেলেন চান্দু। গত ১৮ মে বিষয়টি জানতে পারেন ওই নারী। এ নিয়ে দুজনের মধ্যে ঝামেলাও হয়। শেষমেশ দুজনে সিদ্ধান্ত নেন একই সঙ্গে যমুনা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন।  

ভুক্তভোগী নারীর অভিযোগ করে বলেন, একসঙ্গে আত্মহত্যা করবেন ভেবে একটি সেতুর ওপর যান দুজনই। কিন্তু তিনি ঝাঁপ দেওয়ার পরই দেখেন ঝাঁপ দেননি সঙ্গী। তড়িঘড়ি সাঁতরে নদীর পারে ফিরে এসে প্রতারক প্রেমিকের বিরুদ্ধে মামলা ঠুকে দেন। চান্দুর বিরুদ্ধে আনা হয়েছে বিশ্বাসঘাতকতা ও খুনের চেষ্টার অভিযোগ। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছেন ওই নারী।   

সূত্র:  হিন্দুস্তান টাইমস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭