ইনসাইড বাংলাদেশ

বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে আহত বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যু


প্রকাশ: 09/06/2022


Thumbnail

সাভারের বলিয়ারপুরে দুই বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে আহত বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা (নিউক্লিয়ার সাইন্স) ফারহানা নিপা (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (০৮ জুন) দিবাগত রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ফারহানা নিপা (৩৫) সাভারের বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা (নিউক্লিয়ার সাইন্স) এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জিওলজিক্যাল সাইন্স ডিপার্টমেন্টের (৩৫ ব্যাচ) সাবেক শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার (০৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন পরমাণু শক্তি কমিশনের টেকনিক্যাল অফিসার আতিকুর রহমান।

আতিকুর রহমান বলেন, দুর্ঘটনার পর নিপাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রেফার্ড করা হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

উল্লেখ্য, রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা সড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় সেফ লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পরমাণু শক্তি কমিশনের স্টাফ বাসে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাকে ধাক্কা দেয়। এ সময় পরমাণু শক্তি কমিশনের বিজ্ঞানীসহ পাঁচজন নিহত হন। আহত হন অন্তত ৩৫ জন। গুরুতর  আহতদের মধ্যে ৯ জন কর্মকর্তা চিকিৎসাধীন ছিলেন। গতকাল তাদের মধ্যে একজন মারা যান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭