ক্লাব ইনসাইড

চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০


প্রকাশ: 10/06/2022


Thumbnail

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আবাসিক হলের কক্ষ দখলকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৯ জুন) রাত ১০টার দিকে শহীদ আবদুর রব হলে এ ঘটনা ঘটে৷

সংঘর্ষে জড়ানো বগিভিত্তিক গ্রুপ বাংলার মুখ ও ভার্সিটি এক্সপ্রেস নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী।

জানা যায়, হলের কক্ষ দখলকে কেন্দ্র দুই গ্রুপের কর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। সিনিয়ররা বিকেলেই সব মিটমাট করে দেন৷ পরে রাত ১০টার দিকে ভার্সিটি এক্সপ্রেসের কর্মীরা অতর্কিত হামলা করে বাংলার মুখের কর্মীদের ওপর৷ এ সময় তাদের হাতে দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা ছিল। ককটেল বিস্ফোরণ ও ৮টি কক্ষ ভাঙচুর করেন ভার্সিটি এক্সপ্রেসের কর্মীরা৷ পরে প্রক্টরিয়াল বডি ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে অন্তত ১০জন আহত হয়েছেন বলে জানা যায়। আহতরা সবাই বাংলার মুখের কর্মী৷ তাদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের চবি মেডিকেলে চিকিৎসা দেওয়া হয়।

শহীদ আবদুর রব হলের প্রভোস্ট ও প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া বলেন, খবর পেয়ে আমরা হলে গিয়েছি। উভয় পক্ষকে নিয়ে বসেছি। প্রক্টরিয়াল বডি ও পুলিশ প্রশাসন মিলে বিষয়টি সমাধানের দিকে যাচ্ছে। আহত কয়েকজন, তবে গুরুতর না। 




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭