কালার ইনসাইড

মামলায় জিতেও অ্যাম্বার হার্ডের কাছ থেকে টাকা নেবেন না জনি ডেপ!


প্রকাশ: 10/06/2022


Thumbnail

হলিউড অভিনেতা জনি ডেপ ও তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের মধ্যকার মানহানি মামলার লড়াই আপাতত স্থগিত। কারণ বিচারকদের রায়ে মামলায় জিতে গেছেন জনি ডেপ। এর ফলে ডেপকে ক্ষতিপূরণ হিসেবে ১০.৩৫ মিলিয়ন মার্কিন ডলার দিতে হবে অ্যাম্বার হার্ডকে। অন্যদিকে ডেপের সাবেক আইনজীবি অ্যাম্বার হার্ডকে অপমানিত করায়, অভিনেত্রী পাবেন ২ মিলিয়ন ডলার।

সাবেক স্ত্রীর বিরুদ্ধে আনা ৫০ মিলিয়ন ডলারের মানহানি মামলায় যদিও সত্যিকার অর্থে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ পাওয়ার কথা ডেপের, কিন্তু ভার্জিনিয়ার আইনের কারণে তা কমে ১০.৩৫ মিলিয়ন ডলারে দাঁড়িয়েছে।

মামলা নিয়ে নেটদুনিয়ায় ও গণমাধ্যমে ব্যাপক চর্চা চললেও, ধারণা করা হচ্ছে 'পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান' তারকা তার প্রাক্তন স্ত্রীর কাছ থেকে কোনো টাকা নেবেন না। এক টিভি শো- তে ডেপের আইনজীবি বেঞ্জামিন চিউর কথোপকথন থেকে এই অনুমান করছে মিডিয়া আউটলেটগুলো।


শো- এর হোস্ট যখন জানতে চান, ডেপ ক্ষতিপূরণের টাকা মওকুফ করলে যদি অ্যাম্বার হার্ড আর আপিল না করেন, তাহলে ডেপ মামলার নিষ্পত্তিতে আসবেন কিনা; তখন চিউ বলেন, এটি নিয়ে আলোচনা করা হয়েছে।

বেঞ্জামিন চিউ বলেন, "আমরা অবশ্যই অ্যাটর্নি ও তার ক্লায়েন্টের মধ্যকার আলোচনার কথা প্রকাশ্যে বলবো না। কিন্তু ডেপ নিজের অবস্থান পরিষ্কার করেছেন, এই মামলা কখনোই টাকার জন্যে ছিল না।"

অন্যদিকে, অ্যাম্বার হার্ডের আইনজীবি এলাইন ব্রেডহফট ভিন্ন একটি টিভি শো- তে জানান, ক্ষতিপূরণের টাকা দেওয়ার সামর্থ্য তার ক্লায়েন্টের নেই। জুরিদের সিদ্ধান্তের পর বিচারক পেনি আজকারেট জানান, ডেপ ও হার্ডকে আলোচনার জন্য দুই সপ্তাহ সময় দিতে তিনি ২৪ জুন পর্যন্ত আর কোনো আদেশ জারি করবেন না এ মামলার বিষয়ে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭