ইনসাইড পলিটিক্স

এনজিওগ্রামের পর নিশ্চিত হওয়া যাবে সমস্যাটা কতটা জটিল: মির্জা ফখরুল


প্রকাশ: 11/06/2022


Thumbnail

হাসপাতাল থেকে বের হয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেছেন, শনিবার (১১ জুন) বেগম খালেদা জিয়ার শরীরে এনজিওগ্রাম করা হবে। তারপর বোঝা যাবে যে তার সমস্যাটা কতটা জটিল। আসল অবস্থাটা কী। কিংবা তার মাইল্ড অ্যাটাক হয়েছে কিনা? 

শনিবার ভোর সাড়ে চারটার দিকে হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের উদ্দেশে এসব কথা বলেন মির্জা ফখরুল। 

তিনি বলেন, সকাল সাড়ে দশটায় মেডিকেল বোর্ডের সভা হবে। তার অবস্থা এমনিতেই গুরুতর। তার উপর হার্টের সমস্যা হলে সেটা তো আরও জটিলাকার দেখা দেয়। আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চাই। আল্লাহ পাক যেনো তাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন। তিনি যেনো এই সংকট আবারও কাটিয়ে উঠতে পারেন। 

বিএনপি মহাসচিব জানান, রাত দু’টার দিকে তিনি অধ্যাপক ডা. জাহিদ হোসেনের কাছে খবর পান। এরপর লন্ডনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের সঙ্গে কথা বলে তাৎক্ষণিকভাবে হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত নেন। ইতোমধ্যেই প্রফেসর ড. এম সিদ্দিকীসহ অন্যান্যরা তাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। 

চিকিৎসকদের ধারণা বেগম খালেদা জিয়া ‘মাইল্ড (হার্ট) অ্যাটাক’ এ আক্রান্ত হয়েছেন। এ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, এ বিষয়টা চিকিৎসকরাই ভালো বলতে পারবেন। তবে এনজিওগ্রাম করার পরেই সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭