কালার ইনসাইড

ফ্যাশন ডিজাইনার প্রত্যুষার রহস্যজনক মৃত্যু !


প্রকাশ: 12/06/2022


Thumbnail

হায়দরাবাদের বনজারা হিলস থেকে ভারতের সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁদের ধারণা, প্রত্যুষা আত্মহত্যা করেছেন। যদিও, তার মৃত্যু ঘিরে রয়েছে নানা রহস্য। দানা বেঁধেছে একাধিক রহস্য।

পুলিশ জানিয়েছে, শনিবার (১১ জুন) দুপুরের পর বনজারা হিলসের ফ্ল্যাটে অনেকক্ষণ প্রত্যুষার কোনো সাড়া না পেয়ে নিরাপত্তারক্ষীরা খবর দেন স্থানীয় থানায়। খবর পেয়ে পুলিশ এসে দরজা ভেঙে তার মৃতদেহ উদ্ধার করে। ফ্ল্যাটের বাথরুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তার বাথরুম থেকে কার্বোন মোনোক্সাইডের বোতলা পাওয়া গেছে। এই ঘটনায় একটি রহস্যজনক মৃত্যুর মামলা হয়েছে এবং ঘটনার ব্যাপারে আরও তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ। তবে এদিকে প্রত্যুষার বন্ধুরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এই বিষই প্রত্যুষার মৃত্যুর কারণ। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন, সে বিষয়ে এখনই নিশ্চিত নয়।

প্রত্যুষার পরিচিতদের কাছ থেকে পুলিশ জানতে পেরেছে, গত কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। কাজের সঙ্গেই সেই অবসাদ জড়িয়ে ছিল।

নিজের নাম ‘প্রত্যুষা গারিমেলা’ নামে একটি ফ্যাশন স্টুডিও প্রতিষ্ঠা করেছিলেন তিনি। বানজারা হিলসে প্রতিষ্ঠিত তার ওই ফ্যাশন স্টুডিওটির শীর্ষ সেবা গ্রহীতাদের মধ্যে টালিউড, বলিউড এবং বিভিন্ন সেক্টরের জনপ্রিয় ব্যক্তিরা রয়েছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭