ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে ৪ ছিনতাইকারী গ্রেফতার


প্রকাশ: 13/06/2022


Thumbnail

রাজধানীর খিলগাঁও এলাকা থেকে চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) রামপুরা থানা পুলিশ। রোববার (১২ জুন) খিলগাঁও মেরাদিয়া মধ্যপাড়া ও লালমিয়ার গলি এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। সোমবার (১৩ জুন) এই তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- রায়হান, হাসান, হাসিব হাসান ও জাহিদ হাসান। 

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, গত ১১ জুন রাজধানীর বনশ্রী ই-ব্লকের ফরাজী হাসপাতালের সামনে একটি ছিনতাইয়ের ঘটনায় রামপুরা থানায় মামলা হয়। মামলাটির তদন্তে নেমে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তি সহায়তায় ছিনতাইকারীদের অবস্থান শনাক্ত করা হয়। পরে রোববার (১২ জুন) খিলগাঁও মেরাদিয়া মধ্যপাড়া ও লালমিয়ার গলি এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

তিনি আরও জানান, মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদের সার্বিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনারের (খিলগাঁও জোন) তত্ত্বাবধানে, রামপুরা থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে গ্রেফতার অভিযানটি পরিচালিত হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ছিনতাই করা ১টি মোবাইল ফোন ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারদের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭