ইনসাইড বাংলাদেশ

মোহাম্মদপুর থানার ওসির ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১০


প্রকাশ: 13/06/2022


Thumbnail

রাজধানীর ঢাকা উদ্যান এলাকায় মুসল্লিদের বিক্ষোভের সময় মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদের ওপর হামলার ঘটনায় ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে একজন একটি মসজিদের খতিবও রয়েছেন।

হামলার ঘটনার পর আহত অবস্থায় ওসিকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (১৩ জুন) দুপুরে মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মো. কামরুজ্জামান এসব তথ্য জানিয়ে তিনি বলেন, গত শুক্রবার বিকেলে ঢাকা উদ্যান এলাকায় মুসল্লিরা বিক্ষোভ করার জন্য জড়ো হন। এ সময় ওসি আবুল কালাম আজাদ ঘটনাস্থলে গিয়ে বলেন আপনারা শান্তিপূর্ণভাবে মিছিল দ্রুততম সময়ের মধ্যে শেষ করেন। এ কথা বলে চলে আসার পথে পেছন থেকে কয়েকজন যুবক ওসির ওপর হামলা চালায়। এ ঘটনার পর অভিযান চালিয়ে হামলার সঙ্গে জড়িত ও নির্দেশদাতা মোট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারদের নাম-পরিচয় জানতে চাইলে কামরুজ্জামান বলেন, গ্রেফতার ১০ জনের মধ্যে একটি মসজিদের খতিব রয়েছেন। খতিবকে জিজ্ঞাসাবাদ করা হবে হামলার ঘটনায় কার ইন্ধন রয়েছে এবং কারা জড়িত। গ্রেফতারদের রিমান্ডের জন্য আদালতে সোপর্দ করা হবে।

হামলায় আহত ওসির শারীরিক অবস্থা সম্পর্কে তিনি বলেন, হামলার ঘটনার পর ওসি স্যারকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে প্রেরণ করেছেন চিকিৎসকরা। তার চোখে এখনো সমস্যা রয়েছে। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭