ইনসাইড টক

'জনগণের স্বার্থে কাজ করে যাচ্ছে জন্যই আ. লীগ জনগণের সমর্থন পাবে'


প্রকাশ: 15/06/2022


Thumbnail

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শুধু কুমিল্লা সিটি করোপরেশন নয় আজকে আরও বেশ কয়েকটি পৌরসভা এবং ইউনিয়ন পরিষদসহ প্রায় ২০০ জায়গায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা আশা করছি সকল নির্বাচনেই জনগণ আওয়ামী লীগের পক্ষে রায় দিবেন। আমরা দৃঢ়ভাবে আশাবাদী এই নির্বাচনগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করবে। তবে নির্বাচনে জয়-পরাজয় থাকবে। দেশের জনগণ যাকে ভোট দিবেন তিনিই বিজয়ী হবেন এবং আমরা তাকে স্বাগত জানাব। অর্থাৎ দেশের জনগণের প্রতি, জনগণের মতামতের প্রতি আওয়ামী লীগ শ্রদ্ধাশীল। পাশাপাশি আমরা এটাও বিশ্বাস এবং আস্থা রাখি যে কুমিল্লার মানুষ নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার পক্ষে রায় দিবেন।

কুমিল্লা সিটিসহ অন্যান্য পৌর এবং ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের প্রত্যাশা নিয়ে আ ফ ম বাহাউদ্দিন নাছিম বাংলা ইনসাইডারের সঙ্গে একান্ত আলাপচারিতায় এ কথা বলেন। পাঠকদের জন্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম এর সাক্ষাৎকার নিয়েছেন বাংলা ইনসাইডার এর নিজস্ব প্রতিবেদক শান্ত সিংহ।

বাহাউদ্দিন নাছিম বলেন, দেশের জন্য আওয়ামী লীগের ত্যাগ আর অবদানের জন্যই জনগণ আমাদের দলীয় প্রার্থীদের ভোট দিবেন। কারণ আওয়ামী লীগ দেশের প্রান্তিক পর্যায়ের মানুষের জন্য সামাজিক নিরাপত্তার বলয় সৃষ্টি করেছে। সেটার পরিমাণ এবং সংখ্যা দুটি ক্রমানুসারে বৃদ্ধি করা হচ্ছে। আজকে বাংলাদেশে শিশু থেকে আড়ম্ভ করে শিক্ষক, ছাত্রছাত্রী, বিধবা নারী, স্বামী পরিত্যক্তা এবং বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতাসহ সকল ক্ষেত্রে আওয়ামী লীগ সরকারের অবদান রয়েছে। শুধু তাই নয় দেশের কৃষক-শ্রমিক, সাধারণ মানুষ, খেটে খাওয়া মানুষের প্রতিও সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

তিনি আরও বলেন, পদ্মা সেতুর মতো মেগা প্রজেক্ট যা শুধু বাঙালির স্বপ্নই ছিল কিন্তু বঙ্গবন্ধু কন্যা সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন। তিনি কর্ণফুলি টার্নেলসহ এদেশের কৃষিখাত, শিক্ষাখাত, এবং শিল্পায়ন, কর্মসংস্থান প্রতিটি ক্ষেত্রে সরকারের ভূমিকা রয়েছে। এসমস্ত কিছুর মধ্যে আওয়ামী লীগ সরকার মানুষের আস্থা এবং বিশ্বাসের জায়গা অর্জন করতে পেরেছে। 

বাহাউদ্দিন নাছিম বলেন, করোনাকালীন সময়ে এক কোটির বেশি মানুষকে শেখ হাসিনার সরকার আড়াই হাজার করে টাকা নগদ অর্থ সহায়তা দিয়েছে। জনগণের জন্য, জনগণের স্বার্থে সরকার কাজ করে যাচ্ছে। এই সমস্ত বিষয়ের জন্যই আওয়ামী লীগ জনগণের সমর্থন পাবে বলে আমি বিশ্বাস করি। শুরু তাই নয় বাংলাদেশে করোনা সংকট মোকাবিলা শেখ হাসিনা সরকার এশিয়ার মধ্যে প্রথম এবং বিশ্বের মধ্যে পঞ্চম স্থান অর্জন করেছে। এসময় আওয়ামী লীগ সরকারের যুগোপযোগী সিদ্ধান্তে কারণে খুব স্বল্প সময়ের মধ্যে করোনার ভ্যাকসিন প্রদানের কার্যক্রম গ্রহণ করা হয়েছে এবং বিশ্বে আমরা অনেক ভালো অবস্থানে আছি ভ্যাকসিন প্রদান কার্যক্রমে। যা বিশ্ববাসীর কাছে অনন্য এবং উজ্জ্বলতম দৃষ্টান্ত।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭