ইনসাইড গ্রাউন্ড

অবশেষে টেস্ট দলে এনামুল


প্রকাশ: 16/06/2022


Thumbnail

কারো পৌষ মাস তো কারো সর্বনাশ। বাংলার এই অপ্রিয় সত্য প্রবাদ বাক্যর সাথে যেনো ইয়াসির আলি রাব্বির ভাগ্যটা বার বার মিলে যায়। সুযোগের অপেক্ষায় থাকতে থাকতে একটা দীর্ঘ সময় পার করার পর এখন যখন দলে নিয়মিত হওয়ার সুযোগ তখন বার বার চোটে ছিটকে পড়ছেন রাব্বি। আর তার এই চোটের কারণে দীর্ঘ ৮ বছর পর টেস্ট দলে দরজা খুলে গেলো এনামুল হক বিজয়ের।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও ঢাকা প্রিমিয়ার লিগে আলো ছড়িয়ে প্রায় চার বছর পর জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন এনামুল হক বিজয়। ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে নেওয়া হয়েছে এই উইকেটরক্ষক ব্যাটারকে। এবার সফরের টেস্ট দলেও রাব্বির বদলি হিসেবে নেওয়া হলো বিজয়কে। 

সবশেষ ২০১৪ সালে টেস্ট খেলেছেন বিজয়। দীর্ঘ ৮ বছর পর সাদা পোশাকের দলে ফিরে শুক্রবার দেশ ছাড়বেন তিনি। যে কারণে বৃহস্পতিবার শুরু হতে যাওয়া প্রথম ম্যাচে তাকে পাবে না বাংলাদেশ। আগামী ২৪ জুন দ্বিতীয় টেস্টের একাদশ বিবেচনায় থাকবেন এনামুল বিজয়।

লাল বলে বিজয়ের ক্যারিয়ার খুবই সংক্ষিপ্ত। চার ম্যাচে মাত্র ৭৩ রান করে ২০১৪ সালে টেস্ট দল থেকে বাদ পড়েন তিনি। এবারও মূলত ব্যাকআপ ব্যাটার হিসেবে দলে অন্তর্ভুক্ত করা হলো তাকে। যাতে জরুরি অবস্থার অবতারণ ঘটলে বিজয়কে দলে নেওয়া যায়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭